ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রাজাপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৩ ঘণ্টা, আগস্ট ৯, ২০২২
রাজাপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী আটক

ঝালকাঠি: ঝালকাঠির রাজাপুর উপজেলার জীবদাসকাঠি গ্রামে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী আব্দুল আজিজকে আটক করেছে পুলিশ।  

সোমবার (৮ আগস্ট) দিনগত রাত ১২টার দিকে উপজেলার জীবনদাসকাঠি গ্রামে এ ঘটনা ঘটে।

রাজাপুর থানার ওসি (তদন্ত) গোলাম মোস্তফা জানান, আব্দুল আজিজ ঢাকায় একটি কোম্পানিতে প্রহরী পদে চাকরি করেন। তার তিন সন্তানের মধ্যে বড় ছেলে চট্টগ্রামে চাকরি করেন, মেঝো ছেলে বাড়িতে থেকেই কলেজে পড়ে ও প্রাইভেট পড়ায় এবং ছোট মেয়ে স্থানীয় একটি স্কুলে সপ্তম শ্রেণিতে পড়ে।  

সোমবার আব্দুল আজিজ বাড়িতে আসার পর স্ত্রীর সঙ্গে কথা কাটাকাটি হয়। রাতেও সেই জের শুরু হলে আব্দুল আজিজ বেধড়ক মারধর করেন স্ত্রী নারগিস আক্তারকে। একপর্যায়ে সে নিস্তেজ হয়ে পড়লে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় রাতেই স্বামী আজিজকে রাজাপুর থানা পুলিশ আটক করেছে।  

তবে আটক আব্দুল আজিজের দাবি, তার বাড়িতে কাজ করতো একই এলাকার আব্দুল হামেদের ছেলে মো. ছালেক। কাজের সুবাদে স্ত্রী নার্গিস বেগমের (৪৫) সঙ্গে ঘনিষ্ঠতা বাড়তে থাকে ছালেকের। একপর্যায়ে তারা পরকীয়ায় জড়িয়ে পড়ে। বিষয়টি তিনি টের পেলে স্ত্রীকে নিষেধ করলেও সে তা শোনেনি। ঘটনার দিন সোমবার রাত ১২টার দিকে বাইরের কাজ শেষে বাসায় ফিরলে তার স্ত্রীর সঙ্গে ছালেককে আপত্তিকর অবস্থায় দেখতে পান। রাগান্বিত হয়ে শাবল নিয়ে মারতে গেলে ছালেক সরে যাওয়ায় স্ত্রী নার্গিসের মাথায় আঘাত লাগে।  
এতে ঘটনাস্থলেই সে নিস্তেজ হয়ে পড়লে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

এ ঘটনায় রাতেই স্বামী আজিজকে রাজাপুর থানা পুলিশ আটক করেছে। ওসি (তদন্ত) গোলাম মোস্তফা আরও জানান, নিহতের মরদেহ ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। আটক আজিজকে জিজ্ঞাসাবাদ চলছে। সে যেহেতু ভিন্ন তথ্য দিয়ে মূল ঘটনাকে আড়াল এবং বিভ্রান্ত করতে চাইছে, তাই তাকে আরও জিজ্ঞাসাবাদের প্রয়োজন রয়েছে। এছাড়াও নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে সবমিলিয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১১৩২ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।