ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ফের ধর্ষণ!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৫ ঘণ্টা, আগস্ট ৭, ২০২২
ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ফের ধর্ষণ! ছবি প্রতীকী

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ধর্ষণের পর তার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়ার ভয় দেখিয়ে প্রবাসীর স্ত্রীকে ফের ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শনিবার (০৬ আগস্ট) বাদশা মিয়া (৩২) নামে দুই ধর্ষকের একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, বেশ কিছুদিন আগে ওই নারীকে ধর্ষণ করেন বাদশা মিয়া ও আলমগীর মিয়া নামে দুই ব্যক্তি। সম্প্রতি প্রবাসীর সঙ্গে বিয়ে হওয়া ওই নারী বর্তমানে অন্তঃসত্ত্বা। গত বুধবার (৩ আগস্ট) দুপুরে তিনি বান্ধবীর বাড়িতে যাওয়ার সময় বাদশা ও আলমগীর তাকে জোর করে অটোরিকশায় তুলে নিয়ে যান। পরে তাকে কুটি-চৌমুহনীর একটি আবাসিক হোটেলে নিয়ে আগের ধর্ষণের ভিডিও ফেসবুকে ছেড়ে দেওয়ার কথা বলে ফের ধর্ষণ করেন। এরপর তাকে ওই আবাসিক হোটেলে ফেলে তারা পালিয়ে যান।

এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে বাদশা মিয়া ও আলমগীর মিয়াকে অভিযুক্ত করে মামলা করেন। পরে অভিযুক্ত বাদশা মিয়াকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ। তিনি উপজেলার কুটি ইউনিয়নের লেশিয়ারা গ্রামের মৃত কুদ্দুস মিয়ার ছেলে। অন্যজন পলাতক।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন জানান, এ ঘটনায় এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্যজনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, আগস্ট ৭, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।