ঢাকা, মঙ্গলবার, ২৫ শ্রাবণ ১৪২৯, ০৯ আগস্ট ২০২২, ১০ মহররম ১৪৪৪

জাতীয়

দাম বাড়ার খবরে ফিলিং স্টেশনে বাইকারদের উপচে পড়া ভিড়! 

সোহাগ হায়দার, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৩ ঘণ্টা, আগস্ট ৫, ২০২২
দাম বাড়ার খবরে ফিলিং স্টেশনে বাইকারদের উপচে পড়া ভিড়! 

পঞ্চগড়: সব ধরনের জ্বালানি তেলের দাম বাড়ানো হয়েছে। শুক্রবার (৫ আগস্ট) দিনগত রাত ১২টার পর থেকে নতুন দামে বিক্রি হবে সব ধরনের জ্বালানি তেল।

এদিকে এ খবরে দেশের সর্ব উত্তরের জেলা পঞ্চগড়ের সব ফিলিং স্টেশনে মোটরসাইকেলচালকদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে।  

তবে কিছু ফিলিং স্টেশনে জ্বালানি তেল দেওয়া হলেও অধিকাংশই বন্ধ রাখার অভিযোগ উঠেছে।

শুক্রবার রাত সাড়ে ১০টার পর থেকে ফিলিং স্টেশনগুলোতে ভিড় লক্ষ্য করা যাচ্ছে। তবে অনেকেই অভিযোগ করছেন, জেলার বিভিন্ন ফিলিং স্টেশন খবরটি জানার পর থেকে ঠিকমত তেল দিচ্ছে না। আবার কেউ অকটেন দিলেও পেট্রোল দিচ্ছে না। এদিকে পাম্প কর্তৃপক্ষ বলছে, হঠাৎ মোটরসাইকেলআরোহীদের উপচে পড়া ভিড় সামাল দিতে হিমসিম খাওয়ায় ভোক্তা কিছুটা সমস্যায় পড়ছেন।

পঞ্চগড় করতোয়া ফিলিং স্টেশনে তেল নিতে আসা আব্দুস সামাদ বাংলানিউজকে বলেন, দোকান থেকে বাড়ি যাচ্ছি। মোটরসাইকেলে বেশি তেল না থাকায় ফিলিং স্টেশনে এলাম। এখানে এসে দেখি, উপচে পড়া ভিড়, কিন্তু ফিলিং স্টেশনে কেউ নেই। বিষয়টি বুঝে উঠতে পারছি না।

আব্দুল হাই নামে আরেকজন বাংলানিউজকে বলেন, সরকারিভাবে জ্বালানি তেলের দাম বাড়ানো হয়েছে। তাই ১০টার পর থেকে ফিলিং স্টেশনের কর্তৃপক্ষ এমনটা শুরু করেছে। কারণ আগের জমাকৃত তেল রাত ১২টার পর থেকে বেশি দামে বিক্রি করতে পারবে তাহলে।

এদিকে তেঁতুলিয়া ফিলিং স্টেশনে তেল নিতে আসা অলিউল্লাহ খান বাংলানিউজকে বলেন, হঠাৎ সরকার তেলের দাম বৃদ্ধি করে দিয়েছে। খবরটি জানার পর থেকে তেলে নিতে এসেছি। কিন্তু পাম্পে আগে থেকেই যে ভিড়! মনে হচ্ছে অনেক সময় লাগবে।

এদিকে জেলার বিভিন্ন এলাকায় খবর নিয়ে জানা গেছে, কোনো কোনো ফিলিং স্টেশনে আবার রাত ১০টার পর থেকে ১০০ টাকার বেশি তেল দেওয়া হচ্ছে না। আবার কিছু এলাকায় ফিলিং স্টেশন বন্ধ রাখার খবর পাওয়া গেছে।

উল্লেখ্য, বিশ্ববাজারের সঙ্গে সমন্বয় রেখে দেশের বাজারে জ্বালানি তেলের দাম বাড়ানো হয়েছে। বাড়ানোর পর ভোক্তা পর্যায়ে লিটার প্রতি ডিজেল ১১৪ টাকা, কেরোসিন ১১৪ টাকা, অকটেন ১৩৫ টাকা এবং পেট্রোলের দাম ১৩০ টাকা নির্ধারণ করেছে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ।  

বাংলাদেশ সময়: ২৩৫১ ঘণ্টা,আগস্ট ০৫,২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa