ঢাকা, মঙ্গলবার, ২৫ শ্রাবণ ১৪২৯, ০৯ আগস্ট ২০২২, ১০ মহররম ১৪৪৪

জাতীয়

ফতুল্লায় ধর্ষণের ভিডিও প্রকাশের হুমকি দিয়ে গ্রেফতার যুবক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, আগস্ট ৫, ২০২২
ফতুল্লায় ধর্ষণের ভিডিও প্রকাশের হুমকি দিয়ে গ্রেফতার যুবক

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় ১১ বছর বয়সী এক মেয়েকে ধর্ষণ এবং ভিডিও প্রকাশের হুমকি দেওয়ার অভিযোগে মো.  রুবেল ওরফে নুর নবি (৩৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৫ আগস্ট) তাকে মুসলিম নগর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

 

এর আগে বৃহস্পতিবার (৪ আগস্ট) রাতে ভুক্তভোগী শিশুর মা বাদী হয়ে ধর্ষণের অভিযোগ এনে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

গ্রেফতার রুবেল ওরফে নুর নবি ফতুল্লা মডেল থানার মুসলিনগর আমেনা সুপার মার্কেট সংলগ্ন সিরাজ মিয়ার বাড়ির ভাড়াটিয়া মো. জয়নাল আবেদীনের ছেলে।  

মামলায় উল্লেখ করা হয়, গ্রেফতারকৃত রুবেল ওরফে নুর নবি বাদীর পার্শ্ববর্তী ভাড়াটিয়া। তারা এক সময় পাশাপাশি  থাকতো। সে সুবাদে তাদের মধ্যে সু-সম্পর্ক ছিলো। গত ১৭ জুলাই দুপুর তিনটার দিকে রুবেল ওরফে নুর নবি মেয়েটিকে মিথ্যে কথা বলে যে, বাদীর কিছু টাকা তার কাছে গচ্ছিত রয়েছে। মেয়েটি টাকা আনতে গেলে দরজা বন্ধ করে দিয়ে ধর্ষণ করে রুবেল। মেয়েটি আত্মরক্ষার্থে চিৎকার করলে রুবেল ওরফে নুর নবি এ ঘটনা কাউকে জানালে ঘরে থাকা সিসি ক্যামরায় ধারনকৃত ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। পরে মেয়েটি অসুস্থ হয়ে পরলে তাকে চিকিৎসকের কাছে নেওয়া হয়। সুস্থ হলে বৃহস্পতিবার (৪ আগস্ট) পরিবারের সদস্যদের ঘটনার বিস্তারিত জানায় মেয়েটি।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক সৈয়দ আজিজুল হক জানান, কিশোরীর মা বৃহস্পতিবার মামলা দায়ের করেন। অভিযুক্ত আসামি রুবেল ওরফে নুর নবিকে শুক্রবার সকালে গ্রেফতার করা হয়। কিশোরীর স্বাস্থ্য পরীক্ষা ও বয়স নির্ধারনের জন্য আদালতে আবেদন করা হয়েছে বলেও জানান তদন্ত কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, আগস্ট ৫, ২০২২
এমআরপি/এসএ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa