ঢাকা, মঙ্গলবার, ২৫ শ্রাবণ ১৪২৯, ০৯ আগস্ট ২০২২, ১০ মহররম ১৪৪৪

জাতীয়

শিক্ষকের মারধরে ছাত্রের মৃত্যুর অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, আগস্ট ৫, ২০২২
শিক্ষকের মারধরে ছাত্রের মৃত্যুর অভিযোগ

কুমিল্লা: কুমিল্লার বরুড়ায় শিক্ষকের মারধরের কিছুদিন পর মো. সিহাব (১৫) নামে এক মাদরাসা ছাত্রের মৃত্যুর খবর পাওয়া গেছে।

শুক্রবার (৫ আগস্ট) কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত সিহাব উপজেলার ঝলম ইউনিয়নের শশইয়া গ্রামের ডিলার বাড়ির শুকুর আলী ডিলারের ছেলে। সে ওই ইউনিয়নের মেড্ডা আল মাতিনিয়া নূরানী মাদরাসার ছাত্র ছিল। শিক্ষক আব্দুর রবের তত্ত্বাবধানে তার নূরানি শিক্ষা কার্যক্রম চলছিল।

সিহাবের ভাবী সাবিকুন নাহার ঝুমুর বলেন, সিহাবকে কয়েকদিন আগে মেড্ডা মাদরাসার শিক্ষক আব্দুর রব কোনো কারণে মারধর করেন। এ সময় সিহাব অসুস্থ হয়ে পড়লে শিক্ষকরা তাকে ওষুধ এনে খাওয়ান। তাতেও সুস্থ না হওয়ায় গতকাল বৃহস্পতিবার (৪ আগস্ট) মাদরাসা থেকে ফোন করে সিহাবের অসুস্থতার খবর জানানো হয়। পরে আমার শ্বশুর মাদরাসায় গিয়ে তাকে বাড়িতে নিয়ে আসেন।

তিনি আরও বলেন, সিহাবের অবস্থা খারাপ হওয়ায় শুক্রবার সকালে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। কিন্তু হাসপাতালে নেওয়ার আগেই দুপুর ১টার সময় সিহাবের মৃত্যু হয়।

অভিযুক্ত শিক্ষক আব্দুর রবকে একাধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ না করায় যোগাযোগ করা সম্ভব হয়নি।

মেড্ডা আল মাতিনিয়া নূরানি মাদরাসার মুহতামিম আহমেদ শফি বলেন, আমি তার পরিবারের সঙ্গে কথা বলছি। পরে বিষয়টি নিয়ে জানানো হবে।

ঝলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম বলেন, আমি স্থানীয় মেম্বারের কাছে শুনেছি, মাদরাসার এক শিক্ষক তাকে প্লেট দিয়ে আঘাত করেছেন। মাদরাসায় খোঁজ নিয়েও শুনেছি যে এমন কিছুই ঘটেছে। তবে ওই সময় সিরিয়াস কিছু হয়নি। আমি এখন ঘটনাস্থলে যাচ্ছি। মাদরাসা কমিটির সঙ্গে কথা বলে দেখি কি করা যায়।

বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার বাংলানিউজকে বলেন, ঘটনা শুনেছি। এখনও কোনো অভিযোগ পাইনি। ঘটনাস্থলে গেলে বিষয়টি সম্পর্কে জানা যাবে।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa