ঢাকা, মঙ্গলবার, ২৫ শ্রাবণ ১৪২৯, ০৯ আগস্ট ২০২২, ১০ মহররম ১৪৪৪

জাতীয়

পছন্দের মেয়ের সঙ্গে বিয়ে না দেওয়ায় যুবকের আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, আগস্ট ৫, ২০২২
পছন্দের মেয়ের সঙ্গে বিয়ে না দেওয়ায় যুবকের আত্মহত্যা প্রতীকী ছবি

সিরাজগঞ্জ: নিজের পছন্দের মেয়ের সঙ্গে বিয়ে না দেওয়ায় সিরাজগঞ্জের শাহজাদপুরে আরিফুল ইসলাম (২১) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।  

শুক্রবার (৫ আগস্ট) দুপুরে উপজেলার পোরজনা ইউনিয়নের বাঐকোলা গ্রাম থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

আরিফুল ইসলাম ওই গ্রামের মিজানুর রহমানের ছেলে। বৃহস্পতিবার (৪ আগস্ট) রাতের কোনো এক সময় নিজ ঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন তিনি।  

এলাকাবাসী জানায়, পরিবারে স্বচ্ছলতা আনতে এসএসসি পাশের পর থেকেই ব্যাটারিচালিত অটোভ্যান চালাতো আরিফ। বেশ কিছুদিন ধরে তিনি পরিবারের লোকজনকে নিজের পছন্দের একটি মেয়েকে বিয়ে করার কথা বলেছিলেন। কিন্তু পরিবার থেকে সেই মেয়ের সঙ্গে তার বিয়ে না দেওয়া হয়নি। এ কারণে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন তিনি।

শাহজাদপুর থানার ওসি (তদন্ত) মঈনুল ইসলাম জানান, ঘটনাস্থলে গিয়ে দেখা যায় ঘরের আড়ার সঙ্গে ওড়না ঝুললে আছে এবং ওই যুবকের গলায় দাগও রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa