ঢাকা, মঙ্গলবার, ২৫ শ্রাবণ ১৪২৯, ০৯ আগস্ট ২০২২, ১০ মহররম ১৪৪৪

জাতীয়

মেলান্দহে সড়ক দুর্ঘটনায় নিহত ১

ডিস্ট্রক্ট করেসপনডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, আগস্ট ৫, ২০২২
মেলান্দহে সড়ক দুর্ঘটনায় নিহত ১

জামালপুর: জামালপুরের মেলান্দহে সড়ক দুর্ঘটনায় শামিম মিয়া (৩২) নামে এক সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এছাড়া একই সাইকেলে থাকা অপরজন আহত হন।

শুক্রবার (৫ আগস্ট) সকালে জামালপুর-মাদারগঞ্জ মহাসড়কের কোনামালঞ্চ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শামীম মিয়া মেলান্দহ উপজেলার ফুলকোঁচা ইউনিয়নের তেলিপাড়া গ্রামের বদিউজ্জামানের ছেলে। তিনি দুই সন্তানের জনক ও পেশায় রাজমিস্ত্রি ছিলেন।

প্রত্যক্ষদর্শী আনসার আলী বলেন, সকাল ৮টার দিকে শামীম তার সাইকেলে করে রাজমিস্ত্রির কাজে যাচ্ছিলেন। এ সময় জামালপুরের দিক থেকে ছেড়ে আসা দ্রুতগামী মাইক্রোবাসের সঙ্গে ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয় কয়েকজন মিলে তাকে গাড়ির নিচ থেকে টেনেহিচড়ে বের করি। সেইসঙ্গে মাইক্রোবাসটি আটক করে ড্রাইভারকে ঘরে তালাবন্ধ করে রাখা হয়। খবর দেওয়া হলে এ ঘটনার কিছুক্ষণ পরে পুলিশ আসে।

নিহতের ছোট ভাই সাদিকুল ইসলাম জানান, শুক্রবার সকাল সাড়ে ৭ টায় বাড়ি থেকে বের হয়ে কোনামালঞ্চ রাজ মিস্ত্রি কাজে জাচ্ছিলেন শামিম। কিছুক্ষণ পরেই ফোনে খবর পাই তিনি এক্সিডেন্ট করছেন। খবর পেয়ে এসেই দেখি তার মরদেহ। আমাদের কোনো অভিযোগ নেই। আমরা মরদেহটি বাড়িতে নিয়ে যেতে চাই।

মেলান্দহ থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদ জানান বাংলানিউজকে বলেন, ৯৯৯-এ দুর্ঘটনার খবর পেয়ে আমরা এখানে আসি। এসে দেখি একজনের মৃত্যু হয়েছে আর একজনকে হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের কোনো অভিযোগ না থাকায় এ ঘটনার বিষয়টি তারা স্থানীয়ভাবে মিমাংসা করেছেন।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হযেছে। পরিবারের পক্ষ থেকে এখনও কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa