ঢাকা, মঙ্গলবার, ২৫ শ্রাবণ ১৪২৯, ০৯ আগস্ট ২০২২, ১০ মহররম ১৪৪৪

জাতীয়

গুরুদাসপুরে স্বামী-স্ত্রীসহ ৩ জনের বিষপান, ১ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, আগস্ট ৫, ২০২২
গুরুদাসপুরে স্বামী-স্ত্রীসহ ৩ জনের বিষপান, ১ জনের মৃত্যু

নাটোর: পারিবারিক কলহের জেরে নাটোরের গুরুদাসপুরে একই দিনে পৃথক ঘটনায় বিষপান করেন স্বামী-স্ত্রীসহ তিনজন। এদের মধ্যে সোহাগী খাতুন (৩০) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে।

এছাড়া অপর দুইজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

বৃহস্পতিবার (০৪ আগস্ট) রাত ১২টার দিকে ওই গৃহবধুর মৃত্যু হয়। এর আগে এদিন বিকেলে তারা তিনজন পৃথকভাবে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন।

নিহত সোহাগী খাতুন উপজেলার খুবজীপুরব ইউনিয়নের নাছির উদ্দিনের স্ত্রী। এছাড়া বিষপানে অসুস্থ্য অপর দুইজন হলেন- উপজেলার বামনকোলা গ্রামের মো. রতন আলীর ছেলে আব্দুর রহিম (৩০) ও তার স্ত্রী রেশমা খাতুন (২২)।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মতিন বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার বিকেলে রেশমা তার স্বামীর ওপর অভিমান করে বিষপান করেন। এদিকে বউ হারানোর আশংকায় স্বামী রহিমও তার সঙ্গে বিষপান করেন। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দিলে তারা প্রাণে বেঁচে যান। এছাড়া অপর ঘটনায় সোহাগী খাতুন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে মারা যান। এ ব্যাপারে ইউডি মামলা রুজু করা হয়েছে।

গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুজাহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, এ উপজেলায় আত্মহত্যার প্রবণতা দিন দিন বেড়েই চলেছে। বিশেষ করে মশিন্দা ইউনিয়নে আত্মহত্যার প্রবণতা সবচেয়ে বেশি। পারিবারিক কলহের কারণে প্রায় দিনই এমন ঘটনা ঘটছে এবং বিষপান করা রোগী হাসপাতালে আসছেন।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa