ঢাকা, মঙ্গলবার, ২৫ শ্রাবণ ১৪২৯, ০৯ আগস্ট ২০২২, ১০ মহররম ১৪৪৪

জাতীয়

কলেজছাত্রকে ছুরি মেরে টেনে-হিঁচড়েও নিয়েও পার পেল না ছিনতাইকারী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, আগস্ট ৫, ২০২২
কলেজছাত্রকে ছুরি মেরে টেনে-হিঁচড়েও নিয়েও পার পেল না ছিনতাইকারী গ্রেফতার পিয়াল

ঢাকা : বৃহস্পতিবার (৫ আগস্ট) রাত, উত্তরা পশ্চিম থানার ১০ নম্বর সেক্টরের স্লুইস গেট এলাকার রাস্তায় মুঠোফোনে কথা বলছিলেন কলেজছাত্র সাজেদুর রহমান রুবায়েদ। পেছন থেকে আসে একটি মোটরসাইকেল।

আরোহী আচমকা রুবায়েদের মোবাইল টান দিয়ে চলে যেতে নেন। রুবায়েদও কম যান না। ধরে ফেলেন ছিনতাইকারী পিয়াল হোসেনকে।

নিজেকে ছাড়িয়ে নিতে এ সময় রুবায়েদের হাতে ছুরি দিয়ে আঘাত করেন; তারপরও রক্ষা পাননি পিয়াল। রুবায়েদ মোটরসাইকেলের পেছনে দৌঁড়ে গিয়ে তাকে ধরে ফেলেন।
 
এ অবস্থায় রুবায়েদকে মোটরসাইকেল আরোহী পিয়াল টেনে হিঁচড়ে ৫০০ ফুট সামনে নিয়ে যান। এরপরও পালাতে পারেননি। রুবায়েদের চিৎকার শুনে স্থানীয় ও দায়িত্বরত পুলিশ এসে পিয়ালকে আটক করে।

তাকে আটকের পাশাপাশি ছিনতাইয়ে ব্যবহৃত ছুরি ও মোটরসাইকেল জব্দ করেছে পুলিশ। এ ঘটনায় দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের হয়েছে। মামলায় পিয়ালকে গ্রেফতার দেখানো হয়েছে।


ছিনতাই ছাড়াও পিয়াল গণধর্ষণ মামলার আসামি। জানা গেছে, তুরাগে চাঞ্চল্যকর একটি গণধর্ষণ মামলা তিনি গ্রেফতারও হয়েছিলেন। ওই মামলা থেকে জামিনে বের হয়ে ছিনতাই করতে শুরু করেন তিনি।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, পিয়ালের বিরুদ্ধে মামলা দায়েরের পর তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

আহত রুবায়েদ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে জানা গেছে।

বাংলাদেশ সময় : ১৮০৮ ঘণ্টা, ৫ আগস্ট, ২০২২
পিএম/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa