ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রামগড়ে পরোয়ানাভুক্ত ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, আগস্ট ৫, ২০২২
রামগড়ে পরোয়ানাভুক্ত ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

খাগড়াছড়ি: খাগড়াছড়ির রামগড়ে প্রেমিকের সঙ্গে বেড়াতে গিয়ে এক কিশোরী ধর্ষণের শিকার হন। সেই ঘটনার সাত মাস পর পরোয়ানাভুক্ত পলাতক আসামি নাইম হোসেনকে (২২) গ্রেফতারর করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৫ আগস্ট) দিনগত রাতে পৌরসভার বলিটিলার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারর নাইম উপজেলার রামগড় পৌরসভার দক্ষিণ সদুকার্বারীপাড়া (বলিটিলা) এলাকার মো. নুরুল আমীন মজুমদারের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, মোবাইলে পরিচয়ের সূত্রে ধরে এই কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে নাইম। গত ১০ জানুয়ারি পার্শ্ববর্তী উপজেলা ফটিকছড়ির বাগানবাজারে চাচার বাসায় বেড়াতে গেলে প্রেমিক নাইমের সঙ্গে রামগড়ের বিভিন্ন স্থানে ঘুরতে বের হন ওই কিশোরী। ওই দিন সন্ধ্যায় নাইম নির্জন স্থানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন ওই কিশোরীকে।

পরে অটোরিকশায় করে তার এক বান্ধবীর বাড়িতে পৌঁছে দেয়। বান্ধবীর পরিবারের মাধ্যমে বিষয়টি তার পরিবারকে জানালে তারা অভিযুক্তকে বিয়ের জন্য বললে নাইম তাতে অনীহা প্রকাশ করে। পরদিন ওই কিশোরী নিজে বাদী হয়ে রামগড় থানায় মামলা দায়ের করেন।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) রাজিব চন্দ্র কর জানান, নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ (১) ধারায় পরোয়ানাভুক্ত পলাতক আসামি নাইমকে দীর্ঘদিন পর গ্রেফতার করতে সক্ষম হই। পরবর্তী আইনানুগ ব্যবস্থার জন্য শুক্রবার তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২২
এডি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।