ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ট্রাকের ধাক্কায় নিহত নছিমনের চালক, মারা গেল ৩ গরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৬ ঘণ্টা, আগস্ট ৫, ২০২২
ট্রাকের ধাক্কায় নিহত নছিমনের চালক, মারা গেল ৩ গরু

বাগেরহাট: বাগেরহাটের ফকিরহাটে খুলনা-মাওয়া মহাসড়কের পাগলা শ্যামপুর এলাকায় ট্রাকের ধাক্কায় নছিমন উল্টে খাদে পড়ে চালক নিহত হয়েছেন।  আহত হয়েছেন বাবা-ছেলে দুই জন।

এ ঘটনায় নছিমন থাকা ৩টি গরুও মারা গেছে।

শুক্রবার (৫ আগস্ট) ভোর সাড়ে ৫টার দিকে চিতলমারী এলাকা থেকে ফকিরহাটের বেতাগা গরুর হাটে যাওয়ার সময় অজ্ঞাত ট্রাকের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত নছিমন চালক ফজর আলীর (২৭) বাড়ি বাগেরহাটের চিতলমারী উপজেলার বারাসিয়া গ্রামে। বাবার নাম নিজাম উদ্দিন শেখ।

আহতরা হলেন- একই এলাকার আব্দুল হক সরদার (৬০) ও তার ছেলে শাহাদৎ (৩০)। তারা গরু ব্যবসায়ী। দুর্ঘটনার পর আহতদের উদ্ধার করে ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে।

মোল্লাহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসান জানান, দুর্ঘটনায় হতাহতরা চিতলমারী থেকে নসিমনে করে গরু নিয়ে ফকিরহাটেরর বেতাগা বাজারে বিক্রি করতে যাচ্ছিলেন। দুর্ঘটনাস্থলে দাঁড়িয়ে থাকা নসিমনকে দ্রুতগতির একটি ট্রাক ধাক্কা দিলে উল্টে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই নসিমন চালক ফজর আলীর মৃত্যু হয়। আহত হন গরু ব্যবসায়ী আব্দুল হক ও তার ছেলে শাহাদৎ।  এ ঘটনায় নসিমনে থাকা ৫টি গরুর মধ্যে ৩টি মারা যায়।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, আগস্ট ৫, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad