ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

১৩-১৫ আগস্ট পর্যন্ত বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্সে দর্শনার্থীদের প্রবেশ বন্ধ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, আগস্ট ৪, ২০২২
১৩-১৫ আগস্ট পর্যন্ত বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্সে দর্শনার্থীদের প্রবেশ বন্ধ 

গোপালগঞ্জ: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ১৩ থেকে ১৫ আগস্ট পর্যন্ত বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্সে দর্শনার্থীদের প্রবেশাধিকার বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।  

১৬ আগস্ট থেকে যথারীতি দর্শনার্থীরা বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্সে যেতে পারবেন বলে জেলা প্রশাসন সূত্র জানিয়েছে।


 
জেলা তথ্য কর্মকর্তা মো. মঈনুল ইসলাম বৃহস্পতিবার (৪ আগস্ট) জানিয়েছেন, জাতীয় শোক দিবসের কর্মসূচি পালনের প্রস্তুতি ও নিরাপত্তার স্বার্থে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। গত ২ আগস্ট জেলা প্রশাসনের প্রস্তুতিমূলক সভায় এ সিদ্ধান্ত হয়।  

জেলা প্রশাসক শাহিদা সুলতানা জানিয়েছেন, জাতীয় শোক দিবসের রাষ্ট্রীয় কর্মসূচিতে অংশ নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্সে আসবেন। সেদিন মন্ত্রী, এমপিসহ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিরা আসবেন বিভিন্ন কর্মসূচিতে অংশ নিতে। প্রধানমন্ত্রীর নিরাপত্তার স্বার্থে ও শোক দিবস পালনের বিভিন্ন প্রস্তুতিমূলক কাজের স্বার্থে ১৩ থেকে ১৫ আগস্ট পর্যন্ত বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্সে দর্শনার্থীদের প্রবেশাধিকার সাময়িক বন্ধ রাখা হবে।  

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।