ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এএসপির বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতিতে শারীরিক সম্পর্কের অভিযোগ তরুণীর 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৯ ঘণ্টা, আগস্ট ৪, ২০২২
এএসপির বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতিতে শারীরিক সম্পর্কের অভিযোগ তরুণীর 

মানিকগঞ্জ: দীর্ঘ নয় মাসের প্রেম। অভিযোগ বিয়ের প্রতিশ্রুতিতে চলছিল শারীরিক সম্পর্ক।

সম্প্রতি পরকীয়া প্রেমিকার সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করেছেন পুলিশ কর্মকর্তা প্রেমিক। এ বিষয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তার কাছে মৌখিক অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী তরুণী।  

অভিযুক্ত ব্যক্তি মানিকগঞ্জের সিংগাইর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) রেজাউল হক। মঙ্গলবার (২ আগষ্ট) সন্ধ্যার দিকে পুলিশ সুপার কার্যালয় চত্বরে ওই তরুণী গনমাধ্যমকর্মীদের বিষয়টি নিশ্চিত করেন।  

অভিযোগকারী তরুণী জানান, তিনি একটি পোশাক কারখানার উচ্চপদে কর্মরত। গত বছরের ২০ ডিসেম্বর থেকে পুলিশ কর্মকর্তা রেজাউল হকের সঙ্গে তার পরিচয়। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে ওই পুলিশ কর্মকর্তা বিভিন্ন সময়ে ঢাকা এবং তার সিংগাইর কার্যালয়ের উপরের তলার বাসাসহ বিভিন্ন স্থানে নিয়ে তরুণীর সঙ্গে শারীরীক সম্পর্ক করেন।

অভিযোগকারী বলেন, আমি রোববার (৩১ জুলাই) রাতে ওকে (রেজাউল হক) মোবাইলফোনে কল করি। ওর সঙ্গে কথা বলার এক পর্যায়ে ওর স্ত্রী ফোন নিয়ে গালিগালাজ করে কলটি কেটে দেন। কল কেন কেটে দিলো এটা জানতে আমি সোমবার (১ আগস্ট) সকালে ওর বাসায় যাই। বাসায় যাওয়ার পর তার (রেজাউল হক) স্ত্রী আমাকে অপমান করেন। আমার মাথার চুল টেনে বাসা থেকে বের করে দেন।  

পুলিশ কর্মকর্তার প্রতি ক্ষোভ প্রকাশ করে তরুণী বলেন, ওর বউ-বাচ্চা থাকা সত্ত্বেও আমার সঙ্গে শারীরীক সম্পর্কে জড়িয়েছে এবং আমাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছে । ইদানিং ও আমাকে এড়িয়ে চলছে। আমাকে বিয়ে না করলে আমি ওর বিরুদ্ধে মামলা করবো।  

অভিযুক্ত সিংগাইর সার্কেলের সহকারী পুলিশ সুপারের সরকারি মোবাইল ফোন নম্বর বন্ধ থাকায় তার সঙ্গে বাংলানিউজ যোগাযোগ করে বক্তব্য নিতে পারেনি।  

পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান সাংবাদিকদের বলেন, একটি মেয়ে আমার কার্যালয়ে এসেছিলো। মেয়েটি মৌখিক অভিযোগ দিয়েছে। ওই বিষয়ে লিখিত অভিযোগ দিতে বলেছি। লিখিত অভিযোগ পেলে এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১১৩৭ ঘণ্টা, আগষ্ট ০৪, ২০২২
এসএ 
 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।