ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

দাফনের ১৫ দিন পর লাশ উত্তোলন, হবে ময়নাতদন্ত 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, আগস্ট ১, ২০২২
দাফনের ১৫ দিন পর লাশ উত্তোলন, হবে ময়নাতদন্ত 

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ক্রোকেরচর এলাকার দিদার হোসেনের (৩৩) দাফনের ১৫ দিন পর লাশ উত্তোলন করেছে পুলিশ। মামলার সুষ্ঠু তদন্তের স্ত্রীর আবেদনের প্রেক্ষিতে তার লাশ তোলা হয়।

 

সোমবার (১ আগস্ট) দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রে কে এম ইশমামের উপস্থিতে পুলিশ দিদারের লাশ উত্তোলন করে।

এর আগে ১৭ জুলাই ক্রোকেরচর আফজাল মিস্ত্রির ঘর থেকে দিদারের লাশ উদ্ধার করে ক্রোকেরচর কবরস্থানে দাফন করা হয়। দাফনের ৬ দিন পর স্ত্রী সুবর্ণা খাতুন বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আজাহারুল ইসলাম জানান, মামলার সঠিক তদন্ত ও মৃত্যুর কারণ জানার জন্য আদালতের নির্দেশে লাশ উত্তোলন করা হয়েছে। ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রির্পোট আসলে বিস্তারিত জানা যাবে।

এলাকাবাসীর সূত্রে জানা যায়, ক্রোকেরচর উত্তর গোপচর এলাকার জালাল বেপারীর ছেলে মো. দিদার হোসেনের সঙ্গে ক্রোকেরচর গ্রামের এক বিবাহিত নারীর পরকীয়া প্রেমের খবর ছড়ায়। এরই জের ধরে আফজাল মিস্ত্রি, তার স্ত্রী রোজিনা, নিহত দিদার হোসেনের পরকীয়া প্রেমিকার স্বামী উজ্জল ও প্রেমিকা মিলে নির্যাতন করে দিদারকে হত্যা করে। তারপার লাশ গুম করার উদ্দেশ্যে টিনশেড বিল্ডিংয়ের ‘কাড়ের’ উপর রেখে দিয়েছিল।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, আগস্ট ১, ২০২২
এমআরপি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।