ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বৃষ্টি উপেক্ষা করে লাইনে দাঁড়িয়ে পণ্য নিলেন টিসিবির ফ্যামিলি কার্ডধারীরা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, আগস্ট ১, ২০২২
বৃষ্টি উপেক্ষা করে লাইনে দাঁড়িয়ে পণ্য নিলেন টিসিবির ফ্যামিলি কার্ডধারীরা

রাজশাহী: রাজশাহীতে লম্বা লাইনে দাঁড়িয়ে টিসিবির পণ্য নিলেন ফ্যামিলি কার্ডধারীরা।  গত রমজানের পর সোমবার (১ আগস্ট) সকালে এই কার্যক্রম শুরু হয়।

তাই সকাল থেকে বৃষ্টি উপেক্ষা করে ফ্যামিলি কার্ডধারী নিম্ন আয়ের মানুষের মাঝে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) পণ্য কেনেন।

আজ মহানগরীর ১৪ নম্বর ওয়ার্ডের তেরখাদিয়াসহ একাধিক ওয়ার্ডে পণ্য বিতরণ শুরু করেছেন টিসিবির ডিলাররা। তবে সকাল থেকেই বৃষ্টি। সেই কারণে কর্মসূচির প্রথম দিন ডিলাররা একটু দেরিতে পণ্য বিতরণ শুরু করেন।

আজ থেকে শুরু হওয়া টিসিবির এই বিক্রি কার্যক্রমের আওতায় একজন ভোক্তা সর্বোচ্চ এক কেজি চিনি ও দুই কেজি করে তেল, মসুর ডাল এবং পেঁয়াজ কিনতে পারছেন। প্রতি কেজি চিনি ৫৫ টাকা, তেল ১১০ টাকা, ডাল ৬৫ টাকা ও পেঁয়াজ ২০ টাকা দরে বিক্রি করা হচ্ছে। দ্রব্যমূল্যের এই ঊর্ধ্বগতির বাজারে কমদামে টিসিবির মাধ্যমে প্রয়োজনীয় নিত্যপণ্য পেয়ে সন্তুোষ প্রকাশ করেছেন উপকারভোগীরা।

টিসিবির পক্ষ থেকে রাজশাহীর অফিস প্রধান শাহিদুল ইসলাম জানিয়েছেন, এই কার্যক্রমের অংশ হিসেবে এবারে রাজশাহী মহানগর ও জেলা মিলে প্রায় সোয়া দুই লাখ পরিবার এই সুবিধা পাচ্ছেন। পর্যায়ক্রমে এসব পণ্য রাজশাহী মহানগরীর ৩০টি ওয়ার্ড এবং জেলার ৯টি উপজেলা এলাকায় বিতরণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, আগস্ট ০১, ২০২২
এসএস/এএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।