ঢাকা, শুক্রবার, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩১ মে ২০২৪, ২২ জিলকদ ১৪৪৫

জাতীয়

এসপি অফিসের সামনে কিশোর খুনের মামলায় গ্রেফতার ৭

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, আগস্ট ১, ২০২২
এসপি অফিসের সামনে কিশোর খুনের মামলায় গ্রেফতার ৭

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) কার্যালয়ের সামনের সড়কে হামলা চালিয়ে সজিব নামের এক কিশোরকে হত্যার ঘটনায় ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ।  

রোববার (৩১ জুলাই) রাতে লাশ উদ্ধারের পর রাত থেকে সোমবার (১ আগস্ট) সকাল পর্যন্ত অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- সিয়াম (১৮), সাব্বির (১৮), তৈয়্যব (১৮), রাহাত (১৮), লিংকন চন্দ্র দাস (১৮), নাজমুল (১৮) ও রাকিব (২০)।

এদিকে সোমবার নিহত সজীবের বাবা কামাল হোসেন বাদী হয়ে গ্রেফতারকৃত ৭ জন সহ ১৩ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা আরও ৭-৮ জনকে আসামি করে ফতুল্লা মডেল থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

কামাল হোসেন জানান, সন্ধ্যায় বাড়ির সামনের খেলার মাঠ থেকে তৈয়্যব তার ছেলে সজীবকে ডেকে নিয়ে যায় চাঁদমারীস্থ নীট হাউজের সামনে। সেখানে নিয়ে গিয়ে তার ছেলেকে অভিযুক্ত আসামিরা এলোপাতাড়িভাবে ছুরিকাঘাত করে। এসময় তার ছেলের ডাক চিৎকারে সজীবের বন্ধু রিফাত এগিয়ে গেলে তাকেও আসামিরা ছুরিকাঘাত করে। এ সময় সজিব ও রিফাতের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে অভিযুক্তরা পালিয়ে যায়। পরে আহতদেরকে পথচারীরা শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা রাত আটটার দিকে সজীবকে মৃত ঘোষণা করেন। রিফাতকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়।  

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার হাজীগঞ্জ ফাঁড়ির ইনচার্জ বিপ্লব কুমার চৌধুরী জানান, আধিপত্য ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে খুন হয় সজীব। সোমবার দুপুরে নিহতের বাবা বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। ইতোমধ্যে মামলার এজাহারনামীয় ৭ আসামিকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকান্ডের সঙ্গে জড়িত থাকার বিষটি স্বীকার করেছে। গ্রেফতারকৃতদের সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

তাছাড়া সোমবার দুপুরে আরও পাঁচজনকে সন্দেহভাজন হিসেবে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে বলে তিনি জানান।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, আগস্ট ১, ২০২২
এমআরপি/এসএ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।