ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

মৌলভীবাজারে টিকটকে লাইভ শেষে নরসুন্দরের আত্মহত্যা

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, আগস্ট ১, ২০২২
মৌলভীবাজারে টিকটকে লাইভ শেষে নরসুন্দরের আত্মহত্যা

মৌলভীবাজার: মৌলভীবাজার টিকটক লাইভে এসে পরিচিতদের কাছ থেকে মাফ চেয়ে নিজের জীবনের ইতি টানলেন নরসুন্দর (সেলুন কর্মচারি) জয়চন্দ পাল (২২)।

রোববার (৩১ জুলাই) সকালে শমশেরনগর রোডের ‘প্রদীপ হেয়ার ড্রেসার’ নামক সেলুন থেকে মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

তার বাড়ি জুড়ী উপজেলায়।

জয়চন্দ্র পাল জুড়ী উপজেলার উওর ভবানীপুর এলাকার জগদীশ পালের ছেলে। টিকটক ভিডিও থেকে অনুমান করা যায় পারিবারিকভাবে আর্থিক টানাপোড়নের জন্য নিজের জীবন শেষ করে দেওয়ার কঠিন সিদ্ধান্ত নেন তিনি।

এলাকাবাসী জানান, সকালে সেলুনটি বন্ধ দেখে পাশের দোকানের এক পান ব্যবসায়ী বাইরে থেকে জয়কে ডাকাডাকি করেন। জয় সাড়া না দেওয়ায় তাদের সন্দেহ হয়। পরে সেলুনের ভেতরে প্রবেশ করে জয়ের মৃতদেহ দেখতে পান তারা। পরে সদর থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে সেলুনের ফ্যানে ঝুলে থাকা মৃতদেহ উদ্ধার করে।

মৌলভীবাজার সদর মডেল থানার ওসি ইয়াছিনুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে, আত্মহত্যার আগে টিকটকে এসে জয় বলে, ‘আসসালামু আলাইকুম গাইজ, আমি এখন খুব ডিপ্রেশনের মাঝে আছি। আমি বাচমু কিনা মরমু আমি জানিনা। যদি বাঁচিয়া থাকি তে আবার দেখা অইবো। আমি খুব বেশি ডিপ্রেশনের মাঝে আছি। কেউরির কাছে যদি কোনো ভুল ত্রুটি অইয়া থাকে আমারে মাফ করিয়া দিবা। আর যদি বাঁচিয়া থাকি তে আমি টিকটকে আবার আইমু। আমার মাথায় কাজ করের না। আমি বর্তমানে ফ্যামিলিগতভাবে খুব বেশি চাপে আছি। মানে আমি এখন যদি আমারে দেউখরা কেউ নাই। আমি এখন মরমু মরা ছাড়া আমার আর গতি নাই। ’

বাংলাদেশ সময়: ২৩৫৯ ঘণ্টা, ৩১ জুলাই, ২০২২
বিবিবি/এসএ
 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।