ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

নড়াইলে কৃষককে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, জুলাই ৩১, ২০২২
নড়াইলে কৃষককে পিটিয়ে হত্যা নিহত মুক্তার হোসেন

নড়াইল: নড়াইলের দিঘলিয়ায় দিনমজুরি কাজ করাকে কেন্দ্র করে মুক্তার হোসেন নামের এক কৃষককে পিটিয়ে হত্যা করা হয়েছে।

রোববার (৩১ জুলাই) সকালে ওই কৃষক মারা যান।

 

নিহত মুক্তার হোসেনের বাড়ি দিঘলিয়া ইউনিয়নের নওয়াগ্রামে। সে জাফর আলীর ছেলে।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, শনিবার ( ৩০ জুলাই) সকালে স্থানীয় দিনমজুর মিজানুর হোসেনের কৃষক মুক্তার হোসেনের জমিতে কাজ করার কথা ছিল। সেখানে কাজ না করে অন্যের জমিতে কাজ করতে যান মিজান। অগ্রিম টাকা নিয়ে নিজের জমিতে কাজ না করায় ক্ষিপ্ত হয়ে কৃষক মুক্তার হোসেন মিজানুরকে বকাবকি করেন।

ওইদিন দুপুরে এই ঘটনা প্রতিবেশী ইমন সরদারকে জানালে রাতে মিজানুর, ইমন সরদার ও তাদের পরিবারের সদস্যরা মিলে মুক্তার হোসেনকে বেধড়ক মারধর করে। এসময় ঠেকাতে গেলে মুক্তারের ছেলে ঈসমাইলকেও পিটিয়ে আহত করে তারা। পরে স্থানীয় লোকজন আহত মুক্তার হোসেনকে লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে মুক্তার হোসেনের অবস্থার অবনতি হলে রোববার ভোরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন বাংলানিউজকে জানান, ঘটনার পরপরই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। মরদেহ খুলনায় ময়নাতদন্ত শেষে মামলার প্রস্তুতি নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, জুলাই ৩১, ২০২২
ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।