ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুঠিয়ায় ট্রাক-লেগুনা মুখোমুখি সংঘর্ষে ১ যাত্রী নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, জুলাই ৩০, ২০২২
পুঠিয়ায় ট্রাক-লেগুনা মুখোমুখি সংঘর্ষে ১ যাত্রী নিহত

রাজশাহী: রাজশাহীর পুঠিয়া উপজেলার সেনভাগ এলাকায় মালবাহী ট্রাক ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে একজন যাত্রী নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন যাত্রী।

 

শনিবার (৩০ জুলাই) বেলা আড়াইটার দিকে সেনভাগ এলাকার রাজশাহী-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পবা হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে হতাহতদের উদ্ধার করে।

এর মধ্যে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত ব্যক্তির নাম আক্তার হোসেন (৬৫)। তার গ্রামের বাড়ি পাশের নাটোর জেলায়। এছাড়া আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় পাওয়া যায়ানি। তবে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

জানতে চাইলে রাজশাহীর পবা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবুল হোসেন বলেন, নিহত ব্যক্তির নাম আক্তার হোসেন। তার পুরো পরিচয় এখনো জানতে পারেন নি। তবে তার বাড়ি নাটোর জেলায় বলে প্রাথমিকভাবে তথ্য পেয়েছেন। আর আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোয় তাদের পরিচয়ও মেলেনি। তবে হতাহতদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

এসআই আবুল হোসেন বাংলানিউজকে বলেন, মালবাহী একটি ট্রাক রাজশাহী থেকে নাটোরের দিকে যাচ্ছিল। আর নাটোরের দিক থেকে একটি লেগুনা যাত্রী নিয়ে রাজশাহীর দিকে যাচ্ছিল। পুঠিয়ার সেনভাগ এলাকায় ট্রাক ও লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। তিনি লেগুনার যাত্রী ছিলেন।

একই ঘটনায় লেগুনার আরও দুই যাত্রী আহত হয়েছেন। তাদেরকে হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় পুঠিয়া থানায় মামলা হবে।

এদিকে রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বাংলানিউজকে বলেন, পবা (শিবপুর) হাইওয়ে পুলিশ হতাহতদের উদ্ধার করেছে। তারা এখনও থানায় আসেনি। আসলে এই ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, জুলাই ৩০, ২০২২
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।