ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে ডোবায় যুবকের মরদেহ

সিনিয়র কেরেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৮ ঘণ্টা, জুলাই ৩০, ২০২২
সিলেটে ডোবায় যুবকের মরদেহ

সিলেট: সিলেটের ওসমানীনগরে ডোবা থেকে মোস্তাকিম মিয়া (৩৩) নাম এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২৯ জুলাই) রাত ৯টার দিকে উপজেলার গোয়ালা বাজারে নির্মাণাধীন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পাশের ডোবা থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত মোস্তাকিমের বাড়ি ময়মনসিংহ জেলার গৌরীপুর থানার হতিউর গ্রামে। বর্তমানে ওসমানীনগরের দাশপাড়া গ্রামের সাংবাদিক আব্দুল মতিনের বাড়িতে গরু দেখাশোনার কাজ করতেন।

জানা যায়, শুক্রবার বিকেল ৪টার দিকে মোস্তাকিম ডিঙ্গি নৌকা নিয়ে গরুর ঘাস কাটতে গিয়ে নিখোঁজ হন। সন্ধ্যা পর্যন্ত বাড়ি না ফেরায় থানা পুলিশকে অবগত করা হয়। পরে পুলিশ ঘটনাস্থলে প্রায় ঘণ্টাখানেক খোঁজাখুঁজির পর ডোবার মধ্যে নৌকা উল্টানো অবস্থায় দেখতে পান এবং নৌকার নীচ থেকে মোস্তাকিমের মরদেহ উদ্ধার করা হয়।

সিলেটের ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাঈন উদ্দিন বাংলানিউজকে বলেন, ধারণা করা হচ্ছে ঘাস কাটতে গিয়ে নৌকা উল্টে ‍ডুবে গিয়ে মোস্তাকিম মারা গেছেন। এরপরও বিষয়টি নিশ্চিত হতে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে। শনিবার (৩০ জুলাই) মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হবে।

বাংলাদেশ সময়: ১৪০৯ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
এনইউ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।