ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে নসিমন উল্টে গরু ব্যবসায়ীর মৃত্যু

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৬ ঘণ্টা, জুলাই ৩০, ২০২২
ঈশ্বরদীতে নসিমন উল্টে গরু ব্যবসায়ীর মৃত্যু

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদী উপজেলায় ইঞ্জিনচালিত নসিমন উল্টে সুলতান আলী (৬২) নামে এক গরু ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এছাড়া আহত হয়েছেন আরও তিনজন।

শনিবার (৩০ জুলাই) সকাল পৌনে ৯টার দিকে পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নে নাটোর-পাবনা-কুষ্টিয়া মহাসড়কে লালনশাহের সেতুর পশ্চিম পাশের গোলচত্বরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুলতান আলী রাজশাহীর বাঘমারা থানার নরদাশ গ্রামের মৃত মোকছেদ আলীর ছেলে। তিনি পেশায় গরু ব্যবসায়ী ছিলেন। তিনি গরু কিনতে কুষ্টিয়া গরুর হাঁটে যাচ্ছিলেন। এছাড়া আহতদের পরিচয় এখনও জানা যায়নি।

নিহত সুলতানের বড় ছেলে দেলশাদ আলী বাংলানিউজকে জানান, শনিবার ভোরে কয়েকজন গরু ব্যবসায়ীর সঙ্গে আমার বাবা নসিমনে করে কুষ্টিয়া যাচ্ছিলেন। পথে ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নে নাটোর-পাবনা-কুষ্টিয়া মহাসড়কের লালনশাহ সেতুর পশ্চিম পাশের গোলচত্বর অতিক্রম করার সময় নসিমনটি উল্টে যায়। এতে তিন থেকে চার জন ব্যবসায়ী গুরুতর আহত হন। এ সময় খবর পেয়ে ঈশ্বরদীর পাকশী ইপিজেড ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের সদস্যরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। মাথায় মারাত্মক আঘাত এবং অতিরিক্ত রক্তক্ষরণে আমার বাবার মৃত্যু হয়েছে বলে জানান চিকিৎসক। সেখানেই আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার স্যানাল বাংলানিউজে জানান, পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় দুপুরে মরদেহটি হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় সড়ক দুর্ঘটনা আইনে একটি অপমৃত্যু (ইউডি) মামলা নথিভূক্ত হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৫৪ ঘণ্টা, জুলাই ৩০, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।