ঢাকা, শুক্রবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩১ মে ২০২৪, ২২ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের দায়ে শিক্ষিকার স্বামী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের দায়ে শিক্ষিকার স্বামী গ্রেফতার

ঢাকা: ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জে ছয় বছর বয়সী মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণ মামলার পলাতক আসামি মো. আবদুল মঞ্জুকে (৪০) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)। গ্রেফতার মঞ্জু ওই মাদ্রাসার এক শিক্ষিকার স্বামী।

 

শুক্রবার (২৯ জুলাই) রাজধানীর কাফরুল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১০ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) এনায়েত কবির সোয়েব জানান, ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকায় ভাড়াটিয়া বাসায় ভিকটিম মাদরাসা শিক্ষার্থী তার মা-বাবার সঙ্গে বসবাস করত। ভিকটিমের মা-বাবা তাকে লেখাপড়া করার জন্য স্থানীয় একটি মহিলা মাদরাসায় কেজি শ্রেণিতে ভর্তি করেন। গত ১৬ জুলাই সকাল ৮টায় প্রতিদিনের মতো ভিকটিমের মা ভিকটিমকে পড়াশুনা করার জন্য মাদ্রাসায় দিয়ে বাসায় চলে আসেন।
 
এদিন সকাল সাড়ে ১০ টার দিকে ভিকটিমের মা তার মেয়েকে টিফিন খাওয়ানো উদ্দেশ্যে মাদ্রাসায় গেলে দেখতে পান ক্লাসের শিক্ষিকা ও সব ছাত্রী টিফিনের জন্য যে যার বাসায় চলে গেছে, তার মেয়েও ক্লাসে নেই। ভিকটিমের মা তার মেয়েকে খোঁজাখুঁজির এক পর্যায়ে চিৎকার শুনে মাদ্রাসার কেবিনে সামনে গিয়ে দেখতে পান মাদ্রাসা শিক্ষিকার স্বামী মো. আবদুল মঞ্জু তাকে ধর্ষণ করছে।

মাকে দেখে মঞ্জু ভিকটিমকে ছেড়ে দিয়ে দৌঁড় দেন। যাওয়ার সময় মাকে ধাক্কা মেরে ফেলে দেন। পরবর্তীতে ভিকটিমের মা চিকিৎসার জন্য ভিকটিমকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। এরপর ভিকটিমের মা এ ঘটনায় কেরাণীগঞ্জ মডেল থানায় মো. আবদুল মঞ্জুর বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।  

র‌্যাবের এই কর্মকর্তা বলেন, এ ঘটনার তদন্তের ধারাবাহিকতায় রাজধানীর কাফরুল থানাধীন মিরপুর-১৩ এলাকা থেকে পলাতক আসামি আবদুল মঞ্জুকে গ্রেফতার করা হয়। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
পিএম/এসএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।