ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

মহেশপুরে অমিত হাবিবের দাফন সম্পন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
মহেশপুরে অমিত হাবিবের দাফন সম্পন্ন

ঝিনাইদহ: ঝিনাইদহের মহেশপুর উপজেলার কৃতি সন্তান প্রখ্যাত সাংবাদিক, কলামিস্ট ও দেশ রূপান্তর পত্রিকার সম্পাদক অমিত হাবিবের দাফন সম্পন্ন হয়েছে।  

শুক্রবার (২৯ জুলাই) রাত সাড়ে ৮টার পর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

 

এর আগে রাত ৭টার দিকে মরদেহবাহী গাড়িটি তার গ্রামের বাড়ি ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার কাজীর বেড়ে পৌঁছায়।  

পরে রাত আটটার দিকে গ্রামের স্থানীয় জামে মসজিদ মাঠে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। সেসময় মহেশপুর-৩ আসনের সংসদ সদস্য শফিকুল আযম চঞ্চল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ, সাধারণ সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটনসহ অনেকে বক্তব্য দেন।

জানাজায় স্থানীয় সাংবাদিক, প্রশাসন, পুলিশ বিভাগ, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, সুশীল সমাজের প্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ অংশ নেন।

পারিবারিক সূত্রে জানা যায়, রাত সাড়ে ৮টার পর পারিবারিক কবর স্থানে অমিত হাবিবের মরদেহ দাফন করা হয়। সেসময় তার আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়।  

এর আগে বিকেলে ঝিনাইদহ প্রেসক্লাবে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে তার মরদেহবাহী গাড়িটি নিজ গ্রামের বাড়ি জেলার মহেশপুর উপজেলার কাজীর বেড় গ্রামের উদ্দেশে রওনা দেয়।

দেশ বরন্য সাংবাদিক অমিত হাবিবের মৃত্যুতে পুড়ো উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে।  

স্থানীয় সাংবাদিক আব্দুর রহমান বলেন, অমিত হাবিবের মত একজন খ্যাতিমান সাংবাদিককে হারিয়ে ঝিনাইদহ জেলাসহ দেশ ও জাতির অপূরণীয় ক্ষতি হয়েছে। যা কোনোভাবেই পূরণ করা সম্ভব না।  

বৃহস্পতিবার (২৮ জুলাই) রাত ১১টায় রাজধানীর নিউরোসায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। গত ২১ জুলাই স্ট্রোক হলে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় অমিত হাবিবকে। অফিস চলাকালে তিনি স্ট্রোক করেছিলেন।

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।