ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে ‘সাদা পাথর’বাসের ধাক্কায় মা-ছেলে নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫২ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
সিলেটে ‘সাদা পাথর’বাসের ধাক্কায় মা-ছেলে নিহত

সিলেট: সিলেট-কোম্পানিগঞ্জ সড়কে সাদা পাথর পরিবহনের একটি বাসের ধাক্কায় মা ও ছেলে নিহত হয়েছেন।
 
বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে সিলেট-কোম্পানীগঞ্জ বঙ্গবন্ধু সড়কের গোয়াইনঘাট উপজেলাধীন বহরঘাট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।


 
নিহতরা হলেন সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার কাইতগাঁও গ্রামের রইছ আলীর স্ত্রী দুর্লভী বেগম (৪০) ও তার সন্তান সিদ্দিকুর রহমান (৭)। এ ঘটনায় বাস জব্দ ও চালককে আটক করা হয়েছে।  
 
স্থানীয়রা জানান, ঘটনার সময় মা-ছেলে নিজ বাড়ি থেকে পাশ্ববর্তী ফকিরের গাঁওয়ে আত্মীয়ের বাড়ির উদ্দেশে রওয়ানা হন। পথে বহরঘাট এলাকায় পৌঁছালে সিলেট থেকে ছেড়ে আসা দ্রুতগতির সাদা পাথর পরিবহনের একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে মা ছেলের মৃত্যু হয়।
 
সিলেটের গোয়াইনঘাট থানাধীন সালুটিকর পুলিশ তদন্তকেন্দ্রের পরিদর্শক (ওসি) মো. শফিকুল ইসলাম খান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, সাদা পাথর পরিবহনের বাসটি বেপরোয়া গতিতে চালাতে গিয়ে মা ছেলেকে বাসচাপা দেন চালক। ঘটনার পর বাসটি জব্দ করা হয় এবং চালক মোবারক হোসেনকে আটক করা হয়েছে। তিনি সুনামগঞ্জের ছাতক কামারগাঁওয়ের মফিজ আলীর ছেলে।
 
তিনি বলেন, নিহতদের মরদেহ বেলা ২টার দিকে উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইননানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
এনইউ/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।