ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রধানমন্ত্রী শিক্ষা খাতকে অধিকতর গুরুত্ব দিয়েছেন: এমপি নিক্সন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
প্রধানমন্ত্রী শিক্ষা খাতকে অধিকতর গুরুত্ব দিয়েছেন: এমপি নিক্সন

ফরিদপুর: ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, শিক্ষার্থীদের এখন আর ভাঙাচোরা ভবনে ঝুঁকির মাঝে পাঠদান করা হয় না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষা খাতকে অধিকতর গুরুত্ব দিয়েছেন।

তাইতো এ বছরও অনেক শিক্ষা প্রতিষ্ঠানকে এমপিও ভুক্ত করা হয়েছে। এখন দেশের প্রতিটি স্কুলেই আধুনিক কম্পিউটার ল্যাব ও কারিগরি শিক্ষার যন্ত্রপাতি সরবরাহ করেছে বর্তমান সরকার।

বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুরে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার সৈয়দ জয়নাল আবেদীন উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত দুইটি ভবন উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

এমপি আরও বলেন, সৈয়দ জয়নাল আবেদীন উচ্চ বিদ্যালয় চারতলা ও তিন তলা বিশিষ্ট দুইটি ভবন নির্মাণ হওয়ায় এখানকার শিক্ষার্থীদের আর কষ্ট করতে হবে না।

শিক্ষকদের উদ্দেশে তিনি বলেন, প্রতিটি শিক্ষার্থীকেই নিজের সন্তানের মতো যত্ন করে পাঠদান করতে হবে। তাদের প্রতি কোনো ধরনের অবহেলা করা যাবে না।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হাজী আবুল কালামের সভাপতিত্বে এ সময় সেখানে আরও উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক কর্মকর্তা জালাল আহমেদ, জেলা পরিষদের সদস্য শাহিনুর রহমান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরোয়ার হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।