ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে জামানত হারাচ্ছেন নৌকার প্রার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৯ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
ফরিদপুরে জামানত হারাচ্ছেন নৌকার প্রার্থী আড়পাড়া ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী মো. আরমান হোসেন বাবু

ফরিদপুর: ফরিদপুরের মধুখালী উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে তিন ইউপিতেই পরাজিত হয়েছে আওয়ামী লীগের নৌকা প্রতীকের তিন প্রার্থী। এর মধ্যে আড়পাড়া ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী জামানত হারাচ্ছেন।

বুধবার (২৭ জুলাই) সকাল ৮টা থেকে ৪টা পর্যন্ত তিনটি ইউপি নির্বাচনের ভোটগ্রহণ চলে। পরে ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করা হয়।  

আড়পাড়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মো. সাদিকুর রহমান (মোটরসাইকেল) দুই হাজার ৭৬২ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র আরেক প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. বদরুজ্জামান বাবু (ঘোড়া) পেয়েছেন দুই হাজার ২৬৭ ভোট। এই ইউনিয়নের মোট নয়জন প্রার্থীর মধ্যে ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. আরমান হোসেন বাবু সপ্তম হয়ে জামানত হারিয়েছেন। তিনি ভোট পেয়েছেন মাত্র ২২১টি।

এ বিষয়ে মধুখালী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাড. আলিউজ্জামান খোকন বলেন, আড়পাড়া ইউনিয়নে জামাত-বিএনপির ঘাটি। আমাদের প্রার্থী নতুন ও বয়সে তরুণ। এছাড়াও যিনি নির্বাচিত হয়েছেন তিনিও আওয়ামী লীগের রাজনৈতিকের সঙ্গে সম্পৃক্ত।

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।