ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জুয়া খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৯ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
জুয়া খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় জুয়া খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মজিদুল ইসলাম (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।  

নিহত যুবক মজিদুল উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের চর গোরকমন্ডল এলাকার আবেদ আলীর ছেলে।

বুধবার (২৭ জুলাই) রাত ৯ টার দিকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

এর আগে, মঙ্গলবার (২৬ জুলাই) দিনগত মধ্য রাতে নাওডাঙ্গা ইউনিয়নের চর গোরকমন্ডল এলাকায় তাস দিয়ে জুয়া খেলার সময় ছুরিকাঘাতের ঘটনা ঘটে।
নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসেন আলী ও চরগোরকমন্ডলের স্থানীয় ইউপি সদস্য আয়াজ উদ্দিন এলাকাবাসীর বরাত দিয়ে বিষয়টির সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, মঙ্গলবার মধ্যরাতে কয়েকজন যুবক মিলে তাসের মাধ্যমে জুয়া খেলাছিল। খেলা শেষে একই এলাকার হারান মিয়া (৪২) প্রতিপক্ষ যুবক মজিদুলের কাছ থেকে টাকা ছিনতাইয়ের চেষ্টা চালায়। এরই একপর্যায়ে হারান মিয়া যুবক মজিদুলের পেটে চুরিকাঘাত করে ৪০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।

এ সময় স্থানীয়দের সহায়তায় সহযোগী তৈয়ব আলী দ্রুত মজিদুলকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে ফুলবাড়ী হাসপাতালে এবং পরে অবস্থার অবনতি হলে ভোরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত ৯টার দিকে মৃত্যু হয় ওই যুবকের।  

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, পুলিশের একটি টিম নিয়ে এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।  

বাংলাদশে সময়: ১০১৮ ঘণ্টা, জুলাই ২৮ ২০২২
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।