ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে ৫০ লাখ টাকার মাদকসহ আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, জুলাই ২৫, ২০২২
মানিকগঞ্জে ৫০ লাখ টাকার মাদকসহ আটক ২

মানিকগঞ্জ: মানিকগঞ্জে সিংগাইর উপজেলার আলীনগর এলাকা থেকে ৫০ লাখ টাকার মাদকসহ 'মাদক সমাজ্ঞী' হামেদা বেগম (২৯) ও তার সহযোগীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার (২৫ জুলাই) সকালে মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয় থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

আটকরা হলেন- সিংগাইর উপজেলার গারাদিয়া গ্রামের মোন্নাফ হোসেনের স্ত্রী হামেদা বেগম ও তার সহযোগী সদর উপজেলার মিতরা গ্রামের আব্দুল খালেকের ছেলে জসিম উদ্দিনকে (৩২)।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ইনচার্জ মোহাম্মদ মোশারফ হোসেন বলেন, সিংগাইরের গারাদিয়া গ্রামে মোন্নাফ হোসেনের স্ত্রী হামেদা বেগম (২৯) দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিলেন। মাদকসহ একাধিবার তিনি পুলিশের হাতে গ্রেফতারও হয়েছিলেন। গোপন তথ্যের ভিত্তিত্বে সোমবার রাত সোয়া ১২টার দিকে হামেদা বেগমের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় তার বাড়ি থেকে ৫০৫ গ্রাম হেরোইন (যার আনুমানিক দাম ৫০ লাখ ৫০ হাজার টাকা) ও মাদক বিক্রির নগদ তিন হাজার টাকা জব্দ করা হয়।

এছাড়া তার সঙ্গে জড়িত থাকার অভিযোগে সহযোগী জসিম উদ্দিনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে সিংগাইর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, জুলাই ২৫, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।