ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভালুকায় স্বর্ণ ডাকাতির ঘটনায় জড়িতদের গ্রেফতার দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
ভালুকায় স্বর্ণ ডাকাতির ঘটনায় জড়িতদের গ্রেফতার দাবি মানববন্ধন

ময়মনসিংহ: ময়মনসিংহের ভালুকা উপজেলায় প্রদীপ জুয়েলার্সে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ও গুলি করে স্বর্ণ ডাকাতির ঘটনায় জড়িতদের গ্রেফতার দাবিতে মানববন্ধন করেছে জেলা জুয়েলার্স অ্যাসোসিয়েশন।  

এ সময় নগরীর সব জুয়েলারি দোকান বন্ধ রেখে মানববন্ধন কর্মসূচিতে অংশ নেন মালিক এবং দোকান কর্মচারীরা।

 

রোববার (২৪ জুলাই) দুপুর ১২টায় নগরীর শহীদ ফিরোজ-জাহাঙ্গীর চত্বরে প্রায় ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন- জুয়েলার্স অ্যাসোসিয়েশন ময়মনসিংহ জেলা শাখার সভাপতি এম এ কবির, সহ-সভাপতি টুটুল কর্মকার, সাধারণ সম্পাদক চন্দন কুমার ঘোষ, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ কাইয়ুম ও আব্দুল আলিম, কোষাধ্যক্ষ আব্দুল কাদির, সদস্য মানিক কর্মকার, গোপাল দাস, গোপাল পাল, সুজন দেবনাথ, বলাই দত্ত, প্রদীপ পাল প্রমুখ।  

এ সময় বক্তারা বলেন, জুয়েলার্সে স্বর্ণ লুটের ঘটনায় এখনো কেউ গ্রেফতার হয়নি। অবিলম্বে ডাকাতদের গ্রেফতার না হলে আমরা কঠোর কর্মসূচি দিতে বাধ্য হব।

এ বিষয়ে ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, এ ঘটনায় জুয়েলার্স মালিক অধীর কর্মকারের ভাই কৃঞ্চ কর্মকার বাদী হয়ে অজ্ঞাত আসামি করে থানায় মামলা দায়ের করেছেন।

তবে এ ঘটনায় এখনো কেউ গ্রেফতার হয়নি। ডাকাতদের গ্রেফতারে অভিযান চলছে। আশা করছি খুব দ্রুত ডাকাতরা গ্রেফতার হবে।

এর আগে বুধবার (২০ জুলাই) রাত ৯টায় ভালুকা উপজেলার ভালুকা-গফরগাঁও সড়কে বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকার প্রদীপ জুয়েলার্স নামে একটি জুয়েলারিতে ফিল্মি স্টাইলে ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ৪/৫ জনের একটি সংঘবদ্ধ সশস্ত্র ডাকাতদল প্রাইভেটকারে করে এসে কয়েকটি ককটেল ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করে জুয়েলার্সে ঢুকে মালিক অধীর কর্মকার ও তার ভাই সুধীর কর্মকারকে অস্ত্রের মুখে জিম্মি করে।

পরে দোকানের কাউন্টারের শো কেসে থাকা স্বর্ণ লুট করে নিয়ে যায়। এ সময় বাধা দেওয়ার চেষ্টা করলে ডাকাতরা দোকান মালিক অধীর কর্মকারের পায়ে একটি গুলি ও মাথায় আঘাত করে গফরগাঁওয়ের দিকে চলে যায়।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।