ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে গৃহপরিচারিকাকে ধর্ষণের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৪ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
ফরিদপুরে গৃহপরিচারিকাকে ধর্ষণের অভিযোগ ফাইল ছবি

ফরিদপুর: ফরিদপুরে এক কিশোরী (১৭) গৃহপরিচারিকাকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে।  

শনিবার (২৩ জুন) ওই গৃহপরিচারিকার মা বাদী হয়ে জেলা সদরের চাঁদপুর ইউনিয়নের উত্তর বাহিরদিয়া গ্রামের বাসিন্দা শামীম মুন্সী (৩১) নামে ব্যক্তিকে আসামি করে ফরিদপুর কোতোয়ালি থানায় ধর্ষণ ও ধর্ষণচেষ্টার অভিযোগে এ মামলাটি দায়ের করেন।

মামলার এজাহার ও পরিবার সূত্রে জানা গেছে, ওই কিশোরী শামীম মুন্সীর বাড়িতে গৃহপরিচারিকা হিসেবে কাজ করে। রাতে ওই কিশোরী নিজ বাড়িতে চলে আসে। গৃহপরিচারিকা হিসেবে কাজের সময় শামীম বিভিন্ন সময়ে অশ্লিল কথাবার্তা বলে ওই কিশোরীকে উত্ত্যক্ত করতেন। একদিন বাড়িতে অন্য লোক না থাকার সুবাদে শামীম তার শ্লীলতাহানি করে এবং মোবাইলফোনে কয়েকটি নগ্ন ছবি তুলে রাখে। এ বিষয়ে কাউকে না জানানোর জন্য হুমকিও দেন শামীম। ফলে ওই কিশোরী বিষয়টি গোপন রাখে।  

এরপর শামীম মুন্সী ওই কিশোরীকে মোবাইলে ধারণকৃত ছবি দেখিয়ে এবং তা ইন্টারনেটে ছড়িয়া দেওয়ার ভয় দেখিয়ে ২০২১ সালের ০২ জুন বেলা ১১টার দিকে বাড়ির সদস্যদের অনুপস্থিতিতে ওই কিশোরীকে ধর্ষণ করেন। ছবি ভাইরাল হওয়ার ভয়ে কিশোরী এ বিষয়টি বাড়ির কাউকে জানায়নি। এরপর থেকে শামীম নিজ বাড়ি ও বিভিন্ন জায়গায় নিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করতে থাকেন বলে অভিযোগ রয়েছে।  

গত ১৯ জুলাই দিনগত রাত ৩টার দিকে কিশোরীর বাড়িতে এসে তার কক্ষে ঢুকে ধর্ষণ করতে গেলে তার মা ও বাবা মেয়ের ঘর থেকে ভিন্ন ব্যক্তির কথার আওয়াজ শুনে মেয়ের ঘরে এলে শামীম পালিয়ে যান। ওই সময় কিশোরীর বাবা শামীমের বাড়িতে গিয়ে এ ব্যাপারে বিচার চাইলে শামীমের বাড়ির লোকজন তাকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়।  

গত ২০ জুলাই দুপুরে ওই কিশোরীকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল (মমেক) কলেজ হাসপাতাল ফরিদপুরে ভর্তি করা হয়। বর্তমানে কিশোরী হাসপাতালে চিকিৎসাধীন।  

ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল বলেন, এ ব্যাপারে গতকাল (শনিবার, ২৩ জুলাই) শামীমকে আসামি করে ধর্ষণ ও ধর্ষণচেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেছেন ওই কিশোরীর মা। অভিযোগটি তদন্ত করে দেখা হচ্ছে। অভিযুক্ত শামীমকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।