ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরগুনায় সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, জুলাই ২৩, ২০২২
বরগুনায় সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তার মৃত্যু

বরগুনা: বরগুনার আমতলী-কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কের মানিকঝুড়ি নামক স্থানে সড়ক দুর্ঘটনায় সহিদুল ইসলাম হাওলাদার (৩৫) নামে এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন।

শনিবার (২৩ জুলাই) বেলা ১২টার দিকে ওই মহাসড়কের মানিকঝুড়ি নামক স্থানের কোরবান আলীর বাড়ির সামনে ঘটে এ দুর্ঘটনা।

নিহত সহিদুল ইসলাম কলাপাড়া উপজেলার চম্পাপুর ইউনিয়নের দেবপুর গ্রামের সুলতান আহম্মেদের ছেলে। তিনি কলাপড়া উপজেলার ধানখালী ইউনিয়নের ইসলামী ব্যাংক নামের ব্যংকিং প্রতিষ্ঠানের এজেন্ট ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।

আমতলী থানা পুলিশ সূত্রে জানা গেছে, সহিদুল ইসলাম মোটরসাইকেলে করে আমতলীর দিকে আসছিলেন। পরে শনিবার বেলা ১২টার দিকে ওই মহাসড়কের মানিকঝুড়ি নামক স্থানে কোরবান আলীর বাড়ির সামনে পৌঁছানো মাত্র বিপরীত দিক থেকে আসা কুয়াকাটাগামী একটি বেপরোয়া গতির মাইক্রোবাস তার মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সহিদুলের মৃত্যু হয়। পরে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এছাড়া মাইক্রোবাসটিকে খুজে বের করার চেষ্টা অব্যাহত আছে।

বাংলাদেশ সময়: ১৮৪১ ঘণ্টা, জুলাই ২৩, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।