ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক পাচ্ছেন বাগেরহাটের ডিসি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, জুলাই ২২, ২০২২
বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক পাচ্ছেন বাগেরহাটের ডিসি মোহাম্মদ আজিজুর রহমান

বাগেরহাট: মানব উন্নয়ন ক্যাটাগরিতে বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক-২০২২ পাচ্ছেন বাগেরহাট জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ আজিজুর রহমান। একই সঙ্গে জেলার মোল্লাহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদ হোসেন, সহকারী কমিশনার (ভূমি) অনিন্দ্য মণ্ডল এবং উপজেলা শিক্ষা অফিসার কামাল হোসেনও একই ক্যাটাগরিতে পদক পাচ্ছেন।

 

জাতীয় পাবলিক সার্ভিস দিবস উপলক্ষে শনিবার (২৩ জুলাই) বেলা ১১টার দিকে রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে পদকপ্রাপ্তদের হাতে পদক তুলে দেওয়ার কথা রয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয় সূত্রে এসব তথ্য পাওয়া গেছে।

চলতি বছর জনপ্রশাসনে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য ৩১ জন কর্মকর্তা ও প্রতিষ্ঠানকে বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক-২০২২ পদক দেওয়া হচ্ছে। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন সভাপতিত্বে মনোনীতদের হাতে পদক তুলে দেবেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। গণভবন থেকে এই অনুষ্ঠানে ভার্চ্যুয়ালি যুক্ত হবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, জুলাই ২২, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।