ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাতুয়াইলে বাস উল্টে আহত ২০

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, জুলাই ২২, ২০২২
মাতুয়াইলে বাস উল্টে আহত ২০

ঢাকা: রাজধানীর মাতুয়াইলে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস উল্টে অন্তত ২০ জন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

শুক্রবার (২২ জুলাই) সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে পাঁচ থেকে ছয়জনের অবস্থা গুরুতর।

আহত রফিক (৩০) নামে এক যাত্রীর বড় ভাই শাহ আলম জানান, রফিক নারায়ণগঞ্জের বন্দর এলাকায় থাকেন। ভোরে সেখান থেকে বন্ধন পরিবহনের একটি বাসে করে ঢাকায় আসতেছিলেন। সকালে তিনি মোবাইল ফোনের মাধ্যমে খবর পান মাতুয়াইলে বাসটি উল্টে গেছে। এতে সব যাত্রী আহত হয়েছেন। রফিকসহ সবাইকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এরপর তিনি হাসপাতালে এসে রফিককে আহত অবস্থায় দেখতে পান।  

এদিকে যাত্রাবাড়ী থানার ডিউটি অফিসার শামীম রেজা জানান, সকালে নারায়ণগঞ্জ থেকে ঢাকার দিকে যাওয়ার সময় মাতুয়াইল মেডিক্যাল সংলগ্ন ইউলুপের কাছাকাছি বন্ধন পরিবহনের বাসটি উল্টে যায়। জানা গেছে, বাসটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিল। এতে বাসে থাকা সব যাত্রী কম বেশি আহত হন। তাদের মধ্যে অন্তত ২০ জনকে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে এ ঘটনায় এখনও কারো মৃত্যুর খবর পাওয়া যায়নি। বাসটি জব্দ করা হয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া জানান, আহতদের মধ্যে অধিকাংশই প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৩৩২ ঘণ্টা, জুলাই ২২, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।