ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
সিলেটে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিলেট: সিলেটে নীলিমা ফেরদৌস ইভা (১২) নামে এক কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।
 
বুধবার (২০ জুলাই) বেলা ১১টার দিকে ঘরের তীরের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

  
 
স্থানীয় একটি বিদ্যালয়ে ৫ম শ্রেনী পড়ুয়া নিহত নীলিমা ফেরদৌস ইভা সিলেট সদর উপজেলার জালালাবাদ শেখেরগাঁও গ্রামের সাজ্জাদুর রহমানের বড় মেয়ে।   
 
সিলেট নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্লাহ তাহের এ তথ্য নিশ্চিত করে বলেন, সকাল ৯টায় নীলিমা ফেরদৌস ইভা ঘরে ঢুকে দরজা বন্ধ করে পরিবারের লোকজনের অগোচরে আত্মহত্যা করে।  
 
এসএমপির জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা খান বাংলানিউজকে বলেন, এই বয়সের একটি মেয়ে আত্মহত্যা করতে পারে কিভাবে?পরিবারের লোকজনও বলছেন সে মানসিকভাবে অসুস্থ ছিল। ঘটনাটি রহস্যজনক মনে হয়েছে। তাই মরদেহ ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  
 
নিহতের স্বজনদের বরাত দিয়ে মরদেহের সুরতহাল প্রস্তুতকারী এসএমপির জালালাবাদ থানার উপ পরিদর্শক শিপলু চৌধুরী জানান, নীলিমা ফেরদৌস ইভা কিছুদিন ধরে নাকি মানসিকভাবে অসুস্থ ছিল। সে নাকি প্রায়ই বলতো আত্মহত্যা করবে, এমনটি জানিয়েছেন তার পরিবারের সদস্যরা। এরপরও মরদেহ সুরতহাল করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার মৃত্যুর প্রকৃত কারণ জানতে ময়না তদন্ত প্রতিবেদনের অপেক্ষায় আছি।
 
বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
এনইউ/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।