ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জয়পুরহাটে গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
জয়পুরহাটে গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

জয়পুরহাট: জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

সোমবার (১৮ জুলাই) বেলা ১১টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত এসব প্রকল্পের উদ্বোধন করেন তিনি।

প্রকল্পের আওতায় ৫ কোটি ১৬ লাখ টাকা ব্যায়ে সাড়ে ৮ কি. মি. গ্রামীণ রাস্তা পাকাকরণ ও ৮৪ লাখ টাকা ব্যায়ে একটি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।

উপজেলার মামুদপুর ইউনিয়নের মহব্বতপুর থেকে দূর্গাপুর, কাজীপাড়া থেকে জিয়াপুর, আমিরা গ্রামীণ রাস্তা, বড়াইল ইউনিয়নের মাটিহাঁস-শিবপুর-গোপীনাথপুর রাস্তা, বড়তারা ইউনিয়নের টাউসাড়া মোড় থেকে ছোটতারা রাস্তা, নিমতলী মোড় থেকে শিশি নাজিরপাড়া গ্রামীণ রাস্তা পাকাকরণ ও ভোলারচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। এছাড়াও তুলশীগঙ্গা ইউনিয়নের তালশন ঈদগাহ মাঠ থেকে ইকরগাড়া রাস্তা পাকাকরণ কাজের ভিত্তি প্রস্তরও স্থাপন করেন এমপি স্বপন।

এ সময় সেখানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল মজিদ মোল্লা, জয়পুরহাট জেলা আ.লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মণ্ডল, ক্ষেতলাল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইশতিয়াক আহমেদ, ক্ষেতলাল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোস্তাকিম মণ্ডল, ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন ইয়াজদানী, উপজেলা প্রকৌশলী প্রদীপ কুমার, উপজেলা আ.লীগের সভাপতি ও আলমপুর ইউপি চেয়ারম্যান আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম, সাধারণ সম্পাদক ও নব নির্বাচিত ক্ষেতলাল পৌর মেয়র সিরাজুল ইসলাম সরদার, সহ-সভাপতি মোফাজ্জল হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক ও বিদায়ী মেয়র সিরাজুল ইসলাম বুলু, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এসএম মোরশেদ, পৌর আ.লীগের সভাপতি দুলাল মিয়া সরদার, মামুদপর ইউপি চেয়ারম্যান মশিউর রহমান শামীম, বড়াইল ইউপি চেয়ারম্যান আবু রাশেদ আলমগীর, বড়তারা ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন, তুলশীগঙ্গা ইউপি চেয়ারম্যান হাইকুল ইসলাম লেবু মোল্লাসহ সকল ইউনিয়ন ও ওয়ার্ড আ.লীগের অঙ্গ সংগঠনের নেতারা।

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ