ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্মার্ট কার্ড পেলেন বাগেরহাটের বীর মুক্তিযোদ্ধারা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৩ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
স্মার্ট কার্ড পেলেন বাগেরহাটের বীর মুক্তিযোদ্ধারা বীর মুক্তিযোদ্ধাদের হাতে সনদ ও স্মার্ট আইডি কার্ড তুলে দিচ্ছেন ডিসি মোহাম্মদ আজিজুর রহমান

বাগেরহাট: বাগেরহাট সদর উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে ডিজিটাল সনদ ও স্মার্ট আইডি কার্ড বিতরণ করা হয়েছে।  

সোমবার (১৮ জুলাই) বিকেলে বাগেরহাট জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে বীর সন্তানদের হাতে আনুষ্ঠানিকভাবে সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড তুলে দেন বাগেরহাটের জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ আজিজুর রহমান।

সে সময় বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মোছাব্বেরুল ইসলাম, বাগেরহাট জেলা আওয়ামী লীগেরসহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী মুকিত ঝন্টু, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা রিশিকেশ দাস, বাগেরহাট সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. শওকত হোসেন, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, কাড়াপাড়ার ইউপি চেয়ারম্যান মোহিতুর রহমান পল্টনসহ বীর মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা উপস্থিত ছিলেন।

ওইদিন বাগেরহাট সদর উপজেলার ৩৪০ জন বীর মুক্তিযোদ্ধার মধ্যে সনদ ও স্মার্ট কার্ড বিতরণ করা হয়। এছাড়াও মৃত বীর মুক্তিযোদ্ধাদের উত্তরাধীকারদের মধ্যেও ডিজিটাল মুক্তিযোদ্ধা সনদ বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।