ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যাচেষ্টা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২
বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যাচেষ্টা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বারদী ইউনিয়নের শান্তিরবাজার এলাকায় পাওনা টাকা দেবে বলে বাড়ি থেকে ডেকে নিয়ে মো. মামুন মিয়া নামের এক যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষের লোকজন।

শুক্রবার (১৫ জুলাই) এ ঘটনা ঘটে।

আহত যুবককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতের বড় ভাই মাসুম মিয়া জানান, উপজেলার বারদী ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামের মৃত ইসলাম মিয়ার ছেলে জুয়েলের কাছে পাশ্ববর্তী মসলেন্দপুর গ্রামের ইউসুফ আলীর ছেলে মো. মামুন মিয়া ৪০ হাজার টাকা পান। এ টাকা দিতে জুয়েল দীর্ঘদিন ধরে টালবাহানা শুরু করে। এ টাকা নিয়ে তাদের মধ্যে দ্বন্ধ চলে আসছে। শুক্রবার সকাল ১০টার দিকে জুয়েল মিয়া মো. মামুনকে টাকা ফেরত দেওয়ার কথা বলে মোবাইল ফোনে শান্তিরবাজার এলাকায় ডেকে নিয়ে যায়। এসময় ওই পাওনা টাকা নিয়ে তাদের মধ্যে তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে জুয়েলের নেতৃত্বে সোহেল মিয়া, ফারুক মেম্বার, রাকিব, শেখ ফরিদ, নাসির উদ্দিন, ওয়াস কুরনি ও রফিকুলসহ ১০-১২জনের একটি দল চাপাতি, ছেনা ও লোহার রড দিয়ে কুপিয়ে ও পিটিয়ে হত্যা চেষ্টা করে। এসময় তার ডাক চিৎকারে আশপাশের লোকজন উদ্ধার করে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসাপাতালে ভর্তি করে।

অভিযুক্ত জুয়েলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার কাছে তার পাওনা টাকা পরিশোধ করে দেওয়ার পরও সে টাকা দাবি করছিল। এ নিয়ে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। তাকে ধাওয়া করেছি। তবে কোপানোর ঘটনা সত্য নয়।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, ঘটনা শুনেছি। এখনো কেউ অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২
এমআরপি/এসএ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।