ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

বরিশালে সড়ক দুর্ঘটনায় আহত ভ্যানচালকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪২ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২
বরিশালে সড়ক দুর্ঘটনায় আহত ভ্যানচালকের মৃত্যু

বরিশাল: বরিশালের গৌরনদী উপজেলায় পাজেরো গাড়ি ধাক্কায় আহত মো. আব্দুল মালেক মোল্লা (৬০) নামে এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৫ জুলাই) দিনগত রাতে ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন কেন্দ্রে (পঙ্গু হাসপাতাল) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মালেক মোল্লা গৌরনদীর কাছেমাবাদ এলাকার মৃত জলিল মোল্লার ছেলে।

মালেক মোল্লার ছেলে রিয়াদ মোল্লা জানান, সকালে মাহিলারা বাজার থেকে ভ্যানে করে সবজি নিয়ে আগৈলঝাড়ার উদ্দেশে রওনা তার বাবা। পথে ঢাকা-বরিশাল মহাসড়কের মাহিলারা ইউনিয়ন পরিষদের সামনে পৌঁছালে একটি পাজেরো গাড়ি পেছন থেকে ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে সবজিবোঝাই ভ্যানসহ মহাসড়কের পাশে ছিটকে পড়ে গুরুতর আহত হন তিনি। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। কিন্তু চিকিৎসকরা তাকে পঙ্গু হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।

গৌরনদী মহাসড়ক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. বেল্লাল হোসেন জানান, দুর্ঘটনার পর তাকে কেউ জানায়নি। শুক্রবার (১৫ জুলাই) মরদেহ আসার পর খবর পেয়েছেন। ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৩৪১ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।