ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মজুরির টাকা নিয়ে দ্বন্দ্বে শ্রমিককে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৫ ঘণ্টা, জুলাই ১৩, ২০২২
মজুরির টাকা নিয়ে দ্বন্দ্বে শ্রমিককে কুপিয়ে হত্যা প্রতীকী ছবি

ময়মনসিংহ:  ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় মজুরির টাকা নিয়ে দ্বন্দ্বে এনামুল হক (৩৫) নামের এক শ্রমিককে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে।  

বুধবার (১৩ জুলাই) বেলা ১১টার দিকে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

এর আগে মঙ্গলবার (১২ জুলাই) মধ্যরাতে উপজেলার পুটিজানা ইউনিয়নের কমলাপুর গ্রামে এ ঘটনা ঘটে। এনামুল হক ওই এলাকার আবেদ আলীর ছেলে।

ফুলবাড়ীয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ জানান, এনামুল হকের ভাতিজি জামাই মামুন মিয়া ও একই এলাকার চান মাহমুদের লোকজনের সঙ্গে নির্মাণ শ্রমিকের কাজ করেন। সম্প্রতি চট্টগ্রামে ৫০ হাজার টাকায় একটি নির্মাণ কাজের বায়না করেন মামুন। বায়নার টাকা চান মাহমুদের লোকজন নিলেও তারা কাজে যায় না। ওই টাকা নিয়ে মঙ্গলবার মধ্যরাতে মামুন মিয়ার সঙ্গে মাহমুদের লোকজনের সঙ্গে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে চান মাহমুদের লোকজন দেশীয় অস্ত্র দিয়ে এনামুল হককে কুপিয়ে মারাত্মক আহত করে।

পরে স্বজনরা রাতেই তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে এনামুলের অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন কর্তব্যরত চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি বলেন, ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

বাংলাদেশ সময় : ২২৪৩ ঘণ্টা, ১৩ জুলাই, ২০২২
ইআর


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।