ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জের ছুরিকাঘাতে আহত যুবক মারা গেছেন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, জুলাই ১২, ২০২২
কেরানীগঞ্জের ছুরিকাঘাতে আহত যুবক মারা গেছেন

ঢাকা: ঢাকার কেরানীগঞ্জের বন্ধডাকপাড়া এলাকায় ছুরিকাঘাতে আহত সাগর খান (২২) ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

মঙ্গলবার (১২জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হাসপাতালের পোস্ট অপারেটিভ ওয়ার্ডে মৃত্যু হয়েছে তার।

এর আগে সোমবার (১১ জুলাই) দিবাগত রাত ৩টার দিকে ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছিলেন তিনি।

নিহত সাগরের বাড়ি পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলায়। বাবার নাম মো. খোকন খান। বর্তমানে কেরানীগঞ্জের পূর্ব বন্ধডাকপাড়া এলাকায় থাকতেন। তবে, কিছুই করতেন না। দুই ভাই ও এক বোনের মধ্যে সবার বড় ছিলেন।
চাচা মো. ইউসুফ আলী জানান, গতরাতে বাসার কিছুটা দূরে খালি জায়গায় ঈদ পরবর্তী কনসার্ট অনুষ্ঠান হচ্ছিল। সেখানে বন্ধুদের সঙ্গে গিয়েছিল সাগর। সেই  অনুষ্ঠানকে কেন্দ্র করে মারামারির ঘটনাও ঘটে।

তিনি আরও জানান, অনুষ্ঠান শেষ করে রাত ৩টার দিকে বাসায় ফিরছিল সাগর। বাসার কাছাকাছি আসলে কে বা কারা সাগরের পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে ঢামেকে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে তার।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত সাগরের পেটে ছুরিকাঘাত ছিল। মরদেহ ময়নাতদন্তের  মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, ১২ জুলাই, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।