ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যুবলীগ নেতাকে হাতুড়ি পেটা, বাড়ি-ঘর ভাঙচুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, জুলাই ১১, ২০২২
যুবলীগ নেতাকে হাতুড়ি পেটা, বাড়ি-ঘর ভাঙচুর

মাগুরা: মাগুরায় রাতের আঁধারে মো. ইমরান মৃধা (৩৬) নামে এক যুবলীগ নেতা হাতুড়ি দিয়ে পিটিয়েছে প্রতিপক্ষরা। রোববার (১০ জুলাই) দিনগত রাতে সদর উপজেলার বেরইল পলিতা ইউনিয়নের রামদের গাতি গ্রামের ছোটখইতলা বাসস্ট্যান্ডের পাশে এ ঘটনা ঘটেছে।

এ সময় আরও কয়েক জন আহত হয়েছেন। তারা হলেন- মো. ইমরান মৃধা (৩৬), নাসির মৃধা (২৮) সিদ্দিক মোল্ল্যা (৪০) ও মঞ্জুয়ারা বেগম (৬৫)। তাদের মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ইমরান মৃধা অভিযোগ করেন, পূর্ব শুত্রুতার জের ধরে বর্তমান রাজা চেয়ারম্যান ও তার লোকজন মিলে আমার ওপর এ হামলা করেছে। সারা শরীরেই আঘাতের চিহ্ন রয়েছে। মাথায় ও পায়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করেছে। ডান পা ভেঙে দিয়েছে। এর আগেও রাজা চেয়ারম্যান ও তার লোক আমাকে হত্যার চেষ্টা করেছে। এলাকায় সামাজিক ও রাজনৈতিক বিরোধের সূত্র ধরে একাধিক বার আবার ওপর এ হামলার ঘটনা ঘটছে।

তিনি আরও বলেন, হামলাকারীরা আমার হাত-পা ভেঙ্গেও শান্ত হয়নি। আমার পাকা বাড়ি, টিভি, ফ্রিজসহ মোট ৭টি বাড়ি ভাঙচুর ও নগদ টাকা লুট করেছে। আমার বাড়ির ব্যাপক ক্ষতি করেছে। এদের শাস্তির দাবি করছি।

এ ঘটনায় জড়িত থাকার কথা অস্বীকার করে অভিযুক্ত রাজা চেয়াম্যান বলেন, কে বা কারা তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মক যখম করেছে তা আমি জানি না। বিশেষ করে আমার শরীর ভাল ছিল না। যে কারণে আমি বিষয়টি জানি না।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বলেন, সামাজিক আধিপত্য নিয়ে দুই পক্ষের মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে। তারই জের ধরে সাবেক চেয়ারম্যান খন্দাকার মহমত আলীর সমর্থক ও বতর্মান চেয়ারম্যান এনামুল হক রাজার লোকজনের মধ্যে সংঘর্ষ ও বাড়ি-ঘর ভাঙচুরের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের কয়েক জন আহত হয়েছেন। তবে, এ ব্যাপারে থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। পরবর্তীতে সহিংসতা এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, ১১ জুলাই, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।