ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঈদের ছুটিতে এসে প্রাণ গেল পুলিশ সদস্যের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নওগাঁ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, জুলাই ১০, ২০২২
ঈদের ছুটিতে এসে প্রাণ গেল পুলিশ সদস্যের শাহিন আলম

নওগাঁ : রাণীনগর উপজেলায় দুটি মোটরসাইকেলের সংঘর্ষে নিহত হয়েছেন একজন পুলিশ সদস্য। তার নাম শাহিন আলম (৪৪)।

তিনি রাজশাহী গোদাগাড়ী থানায় কর্মরত ছিলেন।

রোববার (১০ জুলাই) বিকেল সাড়ে ৬টার দিকে উপজেলার কুজাইল বাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এ সময় আহত হন শাহিন আলমের স্ত্রীও।

নিহত এ পুলিশ সদস্য রাণীনগর উপজেলার উত্তর রাজাপুর গ্রামের ওসমান আলীর ছেলে। রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেন।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, ঈদের ছুটিতে বাড়ি এসে শাহিন আলম আজ বিকেলে স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলযোগে রাণীনগর থেকে বান্দাইখাড়ায় বোনের বাড়ি যাচ্ছিলেন। বিকেল সাড়ে ৬টার দিকে কুজাইল বাজার এলাকায় পৌঁছালে তার মোটরসাইকেলের সঙ্গে অপর একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় রাস্তায় ছিটকে পড়ে শাহিনের মাথা থেঁতলে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। শাহিনের স্ত্রী গুরুতর আহত অবস্থায় নওগাঁ সদর হাসপাতালে ভর্তি আছেন।

ওসি আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। আইনানুগ ব্যবস্থা শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময় : ২২০০ ঘণ্টা, ১০ জুলাই, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।