ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না.গঞ্জ পুলিশের ৭ দিনের বিশেষ ব্যবস্থা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৭ ঘণ্টা, জুলাই ১০, ২০২২
না.গঞ্জ পুলিশের ৭ দিনের বিশেষ ব্যবস্থা ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জ: ঈদ উপলক্ষে নারায়ণগঞ্জে পুলিশের ৭ দিনের বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গড়ে তোলা হয়েছে। এতে নগরবাসীর জানমালের নিরাপত্তা দেওয়াসহ সব ধরনের নাশকতা ও অপকর্ম রোধ করবে নিরাপত্তা বাহিনীর সদস্যরা।

পাশাপাশি নগরবাসীকেও সতর্ক থাকতে অনুরোধ করা হয়েছে জেলা পুলিশের পক্ষ থেকে।

বাংলানিউজের সঙ্গে আলাপকালে এসব তথ্য জানিয়েছেন জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম।  

তিনি বলেন, যেহেতু এটি শিল্পাঞ্চল তাই অনেক মানুষের এ জেলার বাইরের। বাইরে থেকে এসে তারা এখানে কাজ করেন।  তাদের একটা বড় অংশ ঈদে গ্রামের বাড়ি চলে যায়। এ সময়টায় নগরবাসী ও তাদের বাসা বাড়িতে রেখে যাওয়া মালের নিরাপত্তা দিতে ৭ দিনব্যাপী বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে জেলা পুলিশ। এরমধ্যে- পুলিশ, জেলা গোয়েন্দা পুলিশ, প্রতিটি এলাকায় বিশেষ সাদা পোশাকে পুলিশ, গোয়েন্দা সংস্থার সদস্যসহ একাধিক সদস্যরা কাজ করবে।

তিনি আরও বলেন, আগামী ১৬ জুলাই পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে বাড়তি টহল দেবে পুলিশ। মোড়ে মোড়ে এলাকায় এলাকায় পেট্রোলিং করবে পুলিশের বিশেষ মোবাইল টিম। কোথাও কোনো ধরনের অভিযোগ পাওয়া গেলে দ্রুত সময়ের মধ্যে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে সেজন্য পুলিশ সচেতন রয়েছে।

বাংলাদেশ সময়: ০৯০৭ ঘণ্টা, জুলাই ১০, ২০২২
এমআরপি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।