ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

করতোয়ায় ভাসছিল নিখোঁজ দুই কলেজছাত্রের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, জুলাই ৯, ২০২২
করতোয়ায় ভাসছিল নিখোঁজ দুই কলেজছাত্রের মরদেহ

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় করতোয়া নদী থেকে নিখোঁজ দুই বন্ধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৯জুলাই) সকাল ১০টা থেকে দুপুর ১টার মধ্যে উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের ধড়মোকাম নামাপাড়া ও খানপুর ইউনিয়নের গোপালপুর নামক স্থানে করতোয়া নদী থেকে তাদের ভাসমান মরদেহ উদ্ধার হয়।

তারা হলেন- বগুড়া শেরপুর উপজেলার গাড়ীদহ ইউনিয়নের মহিপুর জামতলা গ্রামের লুৎফর রহমানের ছেলে সাব্বির আহম্মেদ শিশির (১৭) ও শেরপুর শহরের বারোদুয়ারী হাটখোলা এলাকার মোজাফ্ফর হোসেনের ছেলে মো. সাম্মাম হোসেন ওরফে তাহমিদ (১৭)। তারা দু’জনই একাদশ শ্রেণিতে পড়তো। এরমধ্যে সাম্মাম স্থানীয় শেরউড ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ এবং শিশির বগুড়া ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের ছাত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার (৮ জুলাই) সকালে সাম্মাম ও শিশির একসঙ্গে ঘুরতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। এরপর থেকেই নিখোঁজ ছিল তারা। পরিবারের লোকজন সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান পায়নি। একপর্যায়ে শনিবার সকাল ১০টার দিকে স্থানীয় লোকজন ধড়মোকাম নামাপাড়া এলাকায় করতোয়া নদীর পাড়ে গেলে দুর্গন্ধ পান। পরে নদীর মধ্যে একটি মরদেহ ভাসমান অবস্থায় দেখতে পান। এরপর থানায় খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে। পরবর্তীতে মরদেহটি নিখোঁজ কলেজছাত্র সাম্মাম ওরফে তাহমিদের বলে শনাক্ত হয়। তখন বন্ধু শিশিরও নিখোঁজ হওয়ার বিষয়টি জানা যায়। এদিকে সাম্মামের মরদেহ উদ্ধার হওয়ার তিন ঘণ্টা পর গোপালপুর নামক স্থানে করতোয়ায় ভাসতে থাকা শিশিরের মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, উদ্ধার হওয়া মরদেহ দুটি নিখোঁজ সাম্মাম ও শিশিরের বলে তাদের পরিবারের সদস্যরা শনাক্ত করেছেন। পাশাপাশি মৃত্যুর সঠিক কারণ জানতে মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা সম্ভব হবে।

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, জুলাই ০৯, ২০২২
কেইউএ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।