ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

সাতক্ষীরায় ডাকাতি ও প্রতারণার ঘটনায় ১৬ জন গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৭ ঘণ্টা, জুলাই ৯, ২০২২
সাতক্ষীরায় ডাকাতি ও প্রতারণার ঘটনায় ১৬ জন গ্রেফতার

সাতক্ষীরা: সাতক্ষীরায় সংঘটিত পৃথক দুটি ডাকাতি ও একটি প্রতারণার ঘটনায় ১৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় লুট হয়ে যাওয়া সোনার গহনা, মোবাইল ও নগদ টাকা উদ্ধার এবং ডাকাতিতে ব্যবহৃত চাপাতি ও ইজিবাইকসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার হয়েছে।

শুক্রবার (৮ জুলাই) বিকেলে সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান।

পুলিশ সুপার বলেন, ঈদকে সামনে রেখে সাতক্ষীরায় চুরি ও ডাকাতি বৃদ্ধি পেয়েছে। এসব অপরাধ রুখতে সাতক্ষীরা, যশোর ও খুলনায় পুলিশ অভিযান চালিয়ে গত ২৪ ঘণ্টায় ১৬ জন ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।  

প্রেস ব্রিফিংয়ে বলা হয়, গত ২০ জুন কলারোয়া থানা এলাকায় একটি ডাকাতির ঘটনায় পুলিশ তথ্যপ্রযুক্তির মাধ্যমে তালা থানার চাঁদকাটি গ্রামের আশরাফুল মোল্লা, সাতক্ষীরা সদরের রাজনগর গ্রামের হোসেন আলী, শহরের অদূরের বকচরা এলাকার মোসলেম শেখ, একই এলাকার রবিউল ইসলাম রবি, সাতক্ষীরা সদরের ডুমুরতলা গ্রামের আতাউর রহমান বাবলু ও খুলনার পাইকগাছা উপজেলার সরলগোপালপুর গ্রামের সাইদুল গাজীকে গ্রেফতার এবং তাদের কাছ থেকে লুট হয়ে যাওয়া একটি স্বর্ণের টিকলি, একটি আংটি, একটি ধারালো দা, একটি আইটেল মোবাইল ফোন, একটি নকিয়া মোবাইল ফোন, নগদ সাড়ে ২২ হাজার টাকা, একজোড়া স্বর্ণের রুলি, একটি হাসু দা, একটি ধারালো দা, একটি ছোরা, একটি লোহার চাপাতি ও একটি গাছি দা উদ্ধার করতে সক্ষম হয়।

এদিকে গত ২০ জুন সদর থানাধীন ঘরচালা গ্রামে ডাকাতির ঘটনায় সাতক্ষীরা সদর থানা এলাকা থেকে চারজনকে গ্রেফতার এবং তাদের কাছ থেকে লুণ্ঠিত মালামালের মধ্যে একটি বডি স্প্রে, ১টি গোল চাপাতি, টর্চ লাইট ও দুই হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ।

এছাড়া ডাকাতি ও প্রতারণার অভিযোগে খুলনার গল্লামারির আলমগীর হোসেন, দাকোপের নাজমুল মোল্লা, পিরোজপুর জেলার মঠবাড়িয়া এলাকার সুমন শেখ, খুলনার কয়রা থানা এলাকার ইয়াছিন সরদার, যশোরের ইকবাল হোসেনসহ ১০জনকে গ্রেফতার ও ছিনতাই করা ইজিবাইক এবং প্রতারণা করার কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১১৩৭ ঘণ্টা, জুলাই ০৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।