ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বকশীগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্বাস্থ্য সহকারীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, জুলাই ৮, ২০২২
বকশীগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্বাস্থ্য সহকারীর মৃত্যু প্রতীকী ছবি

জামালপুর: জামালপুরের বকশীগঞ্জে সড়ক দুর্ঘটনায় ফজলুল হক (৫০) নামে এক স্বাস্থ্য সহকারীর মৃত্যু হয়েছে। একই ঘটনায় তার ছেলে শান্ত গুরুতর আহত হয়েছে।

শুক্রবার( ০৮ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-রৌমারী রাস্তার উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

নিহত ফজলুল হক বকশীগঞ্জ উপজেলার বাট্টাজোড় ইউনিয়নের চন্দ্রাবাজ গ্রামের মৃত আকরাম হোসেনের ছেলে। তিনি বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাট্টাজোড় ইউনিয়নের ২নং ওয়ার্ডের স্বাস্থ্য সহকারী হিসাবে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, চন্দ্রাবাজ থেকে বকশীগঞ্জ যাওয়ার পথে উপজেলা পরিষদের সামনে ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে ফজলুল হকের মোটরসাইকেলের মুখামুখি সংর্ঘষ হয়। এ সময় গুরুতর আহত হন ফজলুল হক ও তার ছেলে শান্ত ।

পরে দ্রুত তাদের বকশীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজে স্থানান্তর করার সময় পথেই মারা যান ফজলুল হক।

বকশীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আজিজুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করছেন।

বকশীগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) আব্দুল হান্নান বলেন, দুর্ঘটনার পর অটোরিকশাটি জব্দ করা হয়েছে। কেউ অভিযোগ জানালে ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, জুলাই ০৮, ২০২২
ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।