ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

মালয়েশিয়ান স্ত্রী নিয়ে হেলিকপ্টারে বাড়ি ফিরলেন ফরিদগঞ্জের সুমন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, জুলাই ৮, ২০২২
মালয়েশিয়ান স্ত্রী নিয়ে হেলিকপ্টারে বাড়ি ফিরলেন ফরিদগঞ্জের সুমন

চাঁদপুর: বিয়ের পর এই প্রথম পরিবারের সদস্যদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে বাংলাদেশি প্রবাসী ব্যবসায়ী সুমন বেপারী মালয়েশিয়ান স্ত্রী এবং সন্তান নিয়ে হেলিকপ্টারে করে বাড়িতে এসেছেন।

শুক্রবার (৮ জুলাই) সকাল সাড়ে ১০টায় সুমন দম্পতিকে বহনকারী হেলিকপ্টারটি চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা সদরের এ আর মডেল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে অবতরণ করে।

 

এর আগে সকাল ৬টায় তারা মালয়েশিয়ার একটি বিমানে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করেন। সুমনের বাড়ি উপজেলার গোবিন্দপুর উত্তর ইউনিয়নের চির্কা গ্রামে।

খোঁজ নিয়ে জানা গেছে, চির্কা গ্রামের মজিবুল হক বেপারীর ছেলে সুমন কর্মসংস্থানের জন্য ২০০৭ সালে মালয়েশিয়া যান। ৯ বছর আগে তার সঙ্গে নুর ইনা লিজা নামে মালয়েশিয়ান এক তরুণীর পরিচয় হয়। পরিচয় থেকে প্রণয়। বর্তমানে এই দম্পতির ঘরে সুফিয়া সাফরিনা (৮), আরাফাত (৪) ও আড়াই বছরের আরমান নামে তিন সন্তান রয়েছে।

পবিত্র ঈদুল আজহায় মা, বোনসহ পরিবারের অন্য সদস্যদের সঙ্গে দেখা করতে এবং ঈদ আনন্দ উপভোগ করতে সস্ত্রীক তিনি দেশে এসেছেন। সকালে হযরত শাহজালাল বিমানবন্দরে নেমে একটি বেসরকারি হেলিকপ্টারে করে ফরিদগঞ্জে আসেন।

হেলিকপ্টার থেকে নামার পর সুমনের মা ফাতেমা বেগম, বোন সালমা বেগম, হোসনেয়ারা বেগম ও নিকটাত্মীয় ফারুক পাটওয়ারীসহ পরিবারের সদস্যরা তাদের ফুল দিয়ে বরণ করেন।

সুমন বেপারী বলেন, ঈদের সময় সড়কগুলো ব্যস্ত থাকে। তাই ঝামেলা এড়াতে তিনি স্ত্রী ও সন্তানদের নিয়ে হেলিকপ্টারে করে বাড়ি এসেছেন।

মা ফাতেমা বেগম বলেন, আমার ছেলে সুমন এক সময় ওই দেশে অনেক কষ্ট করেছে। বর্তমানে তারা সুখে রয়েছেন। হেলিকপ্টার থেকে নামার পর ফাতেমা বেগম ছেলে, পুত্রবধূ ও নাতি-নাতনিদের কাছে পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন।

বোন সালমা বলেন, আজ আমাদের আনন্দের দিন। আমাদের আদরের ভাই স্ত্রী সন্তানসহ আমাদের সঙ্গে ঈদ করতে বাড়ি এসেছে।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, জুলাই ০৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।