ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিখোঁজের জিডি করতে এসে জানলেন ছেলের মরদেহ মর্গে 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, জুলাই ৮, ২০২২
নিখোঁজের জিডি করতে এসে জানলেন ছেলের মরদেহ মর্গে 

সাভার (ঢাকা): সাভার পৌরসভা এলাকায় কাজ শেষে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত হয় মো. আলামিন (১৫) নামের এক কিশোর। খবরটা জানা ছিল না পরিবারের।

ছেলে বাড়ি না ফিরে আসায় সাভার মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করতে যান তার বাবা আকমল খান। থানা থেকে জানানো হয় তার ছেলের মরদেহ হাসপাতালের মর্গে রয়েছে।

শুক্রবার (০৮ জুলাই) দুপুরে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে আলামিনের মরদেহ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।

নিহত কিশোর আলামিন ফরিদপুর জেলার কোতায়ালী থানার হাট গোবিন্দপুর গ্রামের আকমল খানের ছেলে। সাভারের ব্যাংক কলোনী এলাকায় গেদু মিয়ার বাড়িতে পরিবারের সঙ্গে ভাড়া বাসায় বসবাস করতো সে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার (০৭ জুলাই) রাতে সাভারের একটি মোবাইল সাভিসিং সেন্টার থেকে কাজ শেষে বাড়ি ফিরছিল আলামিন। ওয়াপদা রোড এলাকায় পৌঁছলে দুর্বৃত্তরা তাকে এলোপাথালি ছুরিকাঘাত করে ফেলে পালিয়ে যায়। পরে পথচারীরা তাকে আহত অবস্থায় উদ্ধার করে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মুত্যু হয় তার। পুলিশ পরদিন সকালে (শুক্রবার) মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

নিহতের বাবা আকমল খান বাংলানিউজকে বলেন, আমার ছেলে বৃহস্পতিবার দুপুরে বাসায় খেয়ে কাজে গিয়েছে। রাতে সে বাসায় ফেরেনি। সকালে আমি ছেলে নিখোঁজের বিষয়ে একটি জিডি করতে আসি। ছেলের ছবি দেখালে থানা থেকে বলা হয় একটি মরদেহ তারা পেয়েছে। পরে আমাকে থানা থেকে হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে গিয়ে দেখি আমার ছেলের লাশ।  

তার দাবি, আলামিন আগে যে দোকানে কাজ করতো সেই দোকানে কিছু ছেলের সঙ্গে মারামারি হয়েছিল। ওই মারামারির জেরে এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে।

এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন-উর-রশিদ বাংলানিউজকে বলেন, আলামিনের বুকে ও পিঠে ছুরির গভীর আঘাত রয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, জুলাই ০৮, ২০২২
এসএফ/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ