ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সড়ক দুর্ঘটনা, বঙ্গবন্ধু সেতুর পূর্বে ৩৫ কি.মি. যানজট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১১ ঘণ্টা, জুলাই ৮, ২০২২
সড়ক দুর্ঘটনা, বঙ্গবন্ধু সেতুর পূর্বে ৩৫ কি.মি. যানজট ফাইল ফটো

টাঙ্গাইল: সড়ক দুর্ঘটনা, টোল আদায় বন্ধ ও ঈদকে কেন্দ্র করে অতিরিক্ত যানবাহনের চাপে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যান চলাচল একেবারেই থমকে গেছে। ফলে উত্তরবঙ্গগামী লেনে দীর্ঘ বঙ্গবন্ধু সেতুর পূর্ব পাড় থেকে মির্জাপুরের পাকুল্লা পর্যন্ত ৩৫ কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হয়েছে।

শুক্রবার (৮ জুন) ভোররাত থেকে বঙ্গবন্ধু সেতুর পূর্ব পাড় থেকে সদর উপজেলার রসুরপুর পর্যন্ত এ যানজটের সৃষ্টি হয়।

বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যানবাহনে লাইন দীর্ঘ হতে থাকে। যানজটের কারণে ঘরমুখো মানুষ বিশেষ করে নারী ও শিশুরা বিপাকে পড়েছেন। গন্তব্যে যেতে দুই থেকে তিন গুণ বেশি সময় লাগছে।

জোকারচর এলাকায় আটকে থাকা পাবনাগামী বাস চালক রাসেল মিয়া বলেন, সড়কে প্রচুর গাড়ি। ৫ কিলোমিটার আসতে এক ঘণ্টা সময় লেগেছে।

সালমা বেগম নামের এক নারী যাত্রী বলেন, আমি পরিবারের সঙ্গে ঈদ করতে পাবনা যাচ্ছি। জ্যামে আটকে থেকে আমার তিন বছরের মেয়ে খুব কষ্ট পাচ্ছে। তা দেখে আমারও খুব খারাপ লাগছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি শফিকুল ইসলাম জানান, সেতুর পশ্চিম পাশে ১৭ নম্বর পিলারের কাছে বাস-পিকআপের সংঘর্ষে একজন নিহত হয়েছে। এতে এক ঘণ্টা ৪০ মিনিট টোল আদায় বন্ধ রাখে সেতু কর্তৃপক্ষ। এছাড়াও অতিরিক্ত যানবাহনের চাপ রয়েছে। যানজট নিরসনে কাজ করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১২১১ ঘণ্টা, জুলাই ০৮, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।