ঢাকা, রবিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ আগস্ট ২০২২, ১৫ মহররম ১৪৪৪

জাতীয়

‘গরিব-দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর স্বপ্ন দেখেছিলেন বঙ্গবন্ধু’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, জুলাই ৭, ২০২২
‘গরিব-দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর স্বপ্ন দেখেছিলেন বঙ্গবন্ধু’

পঞ্চগড়: বাংলাদেশ রেলপথ মন্ত্রণালয়ের রেলমন্ত্রী অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন এমপি বলেছেন, গরিব-দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর স্বপ্ন দেখেছিলেন বঙ্গবন্ধু। আর সেই স্বপ্ন বাস্তবায়নে অবহেলিত জনগোষ্ঠিকে সামাজিক নিরাপত্তা কর্মসুচির আওতায় এনে তাদের আর্থিক ও জীবন মান উন্নয়নে সহায়তা করে যাচ্ছে সরকার।

বৃহস্পতিবার (৭ জুলাই) বিকেলে জেলার বোদা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলার অসচ্ছল ব্যক্তিদের আর্থিক অনুদানের টাকা দেওয়ার অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

রেলমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছিলেন, সে স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

বোদা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোলেমান আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বোদা উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি, পৌর মেয়র অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজাসহ সরকারি কর্মকর্তা ও আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতারা।

জানা যায়, বোদা উপজেলার ১০৩ জন অস্বচ্ছল ব্যক্তির মাঝে প্রত্যেকে ৫ হাজার টাকা করে মন্ত্রীর স্বেচ্ছাধীন মঞ্জুরী তহবীল থেকে আর্থিক অনুদানের অর্থ দেওয়া হয়। এর আগে দুপুরে জেলার দেবীগঞ্জ উপজেলার ৯৫ জন অস্বচ্ছল ব্যক্তির মাঝে ৫ হাজার টাকা করে আর্থিক অনুদান প্রদান করেন মন্ত্রী।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, জুলাই ০৭, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa